ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

আ’লীগের দু’গ্রুপে সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৩, ৭ নভেম্বর ২০২০ | আপডেট: ১৮:২৬, ৭ নভেম্বর ২০২০

নোয়াখালী সদরের এওজবালিয়ায় আওয়ামী লীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত এক ব্যক্তি ঢাকায় মারা গেছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দুইদিন চিকিৎসাধীন থাকার পর আজ শনিবার তার মৃত্যু হয়।

নিহত আবদুল হক ওরফে হক সাব (৪৮) উপজেলার এওজবালিয়া ইউনিয়নের চর করমুল্যা গ্রামের আমিন উল্যার ছেলে এবং স্থানীয় মান্নান গ্রুপের সমর্থক ছিলেন।

সুধারাম থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, শনিবার (৭ নভেম্বর) সকাল ১০টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবদুল হক মারা যায়। 

তিনি আরও জানান, দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় পুলিশ দু’জনকে আটক করে কারাগারে পাঠিয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনও মামলা হয়নি।

এদিকে, নিহতের ফুফাতো ভাই ও এওজবালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল মান্নান অভিযোগ করে বলেন- বাবুল ডাক্তারের মদদে যুবদল ও শিবিরের ক্যাডাররা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, এওজবালিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মান্নান এবং বাবুল ডাক্তারের সঙ্গে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র দ্বন্দ্বের জের ধরে গত বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে বাকবিতণ্ডার এক পর্যায়ে দু’গ্রুপের মধ্যে স্থানীয় করমুল্যা বাজারে সংঘর্ষ বাধে। এ সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। 

সংঘর্ষে আবদুল হক গুরুত্বর আহত হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি