ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ধামইরহাটে বাস চাপায় বৃদ্ধ নিহত,আহত ৬

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:২১, ২২ নভেম্বর ২০২০

নওগাঁর ধামইরহাট উপজেলার জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের পিড়লডাঙ্গা মোড়ে রোববার দুপুর ১টার দিকে যাত্রীবাহী বাসের চাঁপায় আব্দুল হামিদ (৬০) নামে এক সাইকেল আরোহী বৃদ্ধ নিহত হয়েছে। 

এ সময় বাস নিযন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কায় বাসের ৬ যাত্রী আহত হয়েছে। নিহত আব্দুল হামিদ উপজেলার জাহানপুর ইউনিয়নের বিকন্দখাস গ্রামের বাসিন্দা বলে পুলিশ জানিয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃদ্ধ আব্দুল হামিদ উপজেলা সদর থেকে সাইকেল যোগে বাড়ি ফেরার পথে ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা বৃষ্টিবর্ষা পরিরহন নামে বাসটি সাইকেল আরোহী আব্দুল হামিদকে চাপা দিলে গুরুতর আহত হন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে যায়। এতে বাসের যাত্রী আব্দুল কাদের (৩৫),সাগরিকা (৮),মতিবুল (১৩),মর্জিনা খাতুন (৩২),বিদ্যুৎ হোসেন (৩২) মোসা.নুরাণী খাতুন (৪২) মারাত্মক আহত হয়। আহতদের মধ্যে তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে ঘটনার পর বাসের চালক ও চালকের সহকারিরা পালিয়ে যায়।

এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন বলেন,ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে এর চালক ও চালকের সহকারি পলাতক রয়েছে। সুরতহাল তৈরি করে লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি