ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নরসিংদীতে সহপাঠীদের মারধরে স্কুলছাত্রের মৃত্যু

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৩৯, ৩ ডিসেম্বর ২০২০

এ্যাসাইনমেন্ট জমা দিতে গিয়ে সহপাঠীদের হাতে মারধরের শিকার মো: শুভ মিয়া (১৩) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার (২ ডিসেম্বর) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। 

নিহত শুভ মিয়া নরসিংদীর রায়পুরা উপজেলার রাধানগর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মো: লায়েছ মিয়ার ছেলে। সে নারায়ণপুর সরাফত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী ছিল।

নিহতের সহপাঠী ও পারিবারিক সূত্র জানায়, গত ২৮ নভেম্বর নারায়ণপুর সরাফত উল্লাহ উচ্চ বিদ্যালয়ে এ্যাসাইনমেন্ট জমা দিতে যান শুভ। ওই সময় শ্রেণীকক্ষের প্রথম বেঞ্চে বসাকে কেন্দ্র করে শুভর সঙ্গে রিফাত প্রধান ও মোজাম্মেলের বিরোধ দেখা দেয়। এরই জেরে স্কুলে প্রাঙ্গণে ওই দুইজনসহ আরও ৮/১০ জন মিলে শুভর মাথায় ও শরীরে আঘাত করে পালিয়ে যায়। 

এরপর স্কুলের প্রধান শিক্ষকের কাছে জড়িতদের বিরুদ্ধে অভিযোগ দিয়ে এবং বিচার চেয়ে বাড়ি ফিরে অসুস্থ হয়ে পড়ে শুভ। আঘাতে তার মাথায় রক্ত জমাট বেধে যায়। পরে আহত শুভকে তার স্বজনরা প্রথমে স্থানীয় প্রাইভেট ক্লিনিকে নিয়ে চিকিৎসা করান। পরে অবস্থার অবন্নতি দেখা দিলে ঢামেক হাসপাতলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ঘটনার পাঁচদিন পর বুধবার রাতে শুভ’র মৃত্যু হয়।

এ বিষয়ে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসনিুল কাদির বলেন, নিহত স্কুলছাত্রের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। যেহেতু বিষয়টি বেলাব থানার অধীন, সেহেতু মামলাটি বেলাব থানায় দায়ের করা হবে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি