ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

চাকরির প্রলোভনে ধর্ষণ, শাস্তির দাবিতে মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৩, ১৮ নভেম্বর ২০২০

চাকরি দেয়ার কথা বলে ধর্ষণের ঘটনায় শাস্তির দাবিতে সুনামগঞ্জের ধর্মপাশায় মানববন্ধন হয়েছে। অভিযুক্ত উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ মুরাদ ও তার ঘনিষ্ট বন্ধু মোহনগঞ্জ পৌরসভার বাসিন্দা কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক রেজুয়ান আলী খান আর্নিকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

আজ বুধবার সকাল ১১টায় উপজেলা পরিষদের সামনে উপজেলা আওয়ামী মহিলা লীগ ও যুব মহিলা লীগের যৌথ উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে বক্তব্য রাখেন- ধর্মপাশা উপজেলার মহিলা লীগ নেত্রী আছমা আক্তার, খুকি আক্তার, এলিজা, জান্নাতুল ফেরদৌস, তামান্না আক্তার, রোজিনা, ইউপি সদস্যা পারভীন বেগম ও বীর মুক্তিযোদ্ধা সুলতান মজুমদার প্রমূখ।

বক্তারা বলেন- ‘এই মুরাদ ও আর্নিক এক জোট হয়ে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকেই এলাকার সহজ-সরল মেয়েদেরকে চাকরি দেয়ার কথা বলে ঢাকায় নিয়ে যায়। সেখানে নিয়ে তাদের কাছ থেকে শুধু মোটা অংকের টাকা হাতিয়ে নেয় না, ধর্ষণের মতো জঘন্যতম ঘটনাও ঘটনায়। তারা এভাবে চাকরির প্রলোভন দেখিয়ে অনেক মেয়ের সর্বনাশ করেছে।’ 

তারা বলেন- ‘এই দুই নেতা সরকারি দলের নাম ভাঙ্গিয়ে বর্তমানে কোটি কোটি টাকার মালিক বনে গেছেন। তাদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট জোর দাবি জানাই।’

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এসে শেষ হয়। 

এআই/এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি