ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

এক সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫০, ৭ ডিসেম্বর ২০২০

দিনাজপুরের হিলিতে হত্যার হুমকি দেখিয়ে এক সন্তানের জননীকে (২৭) জোর পূর্বক ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী রাজু আহম্মেদ (৩০) নামের এক ব্যক্তিকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করেছে। সোমবার সকালে ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এমরহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। 

গতকাল রোববার হিলির বৈগ্রাম নামক গ্রামে এ ঘটনা ঘটে। ওই রাতেই গৃহবধূ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। রাজু আহম্মেদ ওই এলাকার অজিত মিয়ার ছেলে। 

থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা গেছে, ওই গৃহবধূকে দীর্ঘদিন ধরেই রাজু আহম্মেদ বিভিন্ন সময়ে বিচ্ছিন্নভাবে রাস্তাঘাটে কুপ্রস্তাব দিয়ে আসতো। এরই ধারাবাহিকতায় গতকাল রোববার দুপুর আনুমানিক ২টার দিকে বাসায় সাংসরিক কাজ করছিলো ওই গৃহবধূ, আর তার স্বামী বাড়ি থেকে এক কিলোমিটার দূরে মাঠে ধান কাটার কাজ করছিল। বাসায় কেউ না থাকার এই সুযোগে রাজু আহম্মেদ তার বাড়িতে প্রবেশ করে ঘরের ছিটকানি আটকিয়া দেয়। এসময় সে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করে মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে। 

এসময় সে ধস্তাধস্তি করলে তার দেবরের স্ত্রী টের পেয়ে স্থানীয় লোকজনকে ডেকে নিয়ে আসে রাজু আহম্মেদকে আটক করে ও মারধর করার প্রাক্কালে সুযোগ বুঝে সে দৌড়ে পালিয়ে যায়। এর আগেও রাজু আহম্মেদ ওই গৃহবধূ ও তার সন্তানকে মেরে ফেলার হুমকি দেখিয়ে তার সঙ্গে একাধিকবার দৈহিক সম্পর্ক স্থাপন করেছে বলে অভিযোগ দায়ের করেন।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে গতকাল রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। সোমবার সকালে ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এমরহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একই সঙ্গে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি