ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

বিজয় দিবসে ভান্ডারিয়ায় ইজিবাইক বিতরণ ও মেডিকেল ক্যাম্প 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৪, ১৬ ডিসেম্বর ২০২০

মুজিব জন্মশতবর্ষ ও ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষ্যে দুস্থ, শারীরিক প্রতিবন্ধী ও অসহায়দের মাঝে ১৬টি ইজিবাইক বিতরণ করেছে মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশন। 

বুধবার বিজয়ের দিন সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে দুস্থদের মাঝে ইজিবাইকের চাবি বিতরণ করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এহসাম হাওলাদারসহ অন্যান্য নেতৃবৃন্দ। পরে ফাউন্ডেশনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্ত্বরে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

সামাজিক কাজে নিয়োজিত এই সংগঠনটির প্রতিষ্ঠাতা পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম। এই সংগঠনের ব্যানারে নিয়মিত ভান্ডারিয়া এলাকায় খাদ্য বিতরণসহ জীবনধারণের নানা উপকরণ বিতরণ করা হয়। 

মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম জানান, বিজয়ের দিনে নিয়মিত কার্যক্রমের বাইরে ব্যতিক্রম কিছু করার প্রয়াস সবসময় ছিল। সেই চেষ্টা থেকেই কয়েকটি দুস্থঃ পরিবারকে ইজিবাইক উপহার দেওয়া হয়েছে। যেনো ওরা ধীরে ধীরে স্বাবলম্বী হতে পারে। 

এই ধরণের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান মিরাজুল ইসলাম। এই ব্যতিক্রম উদ্যোগকে স্বাগত জানিয়েছেন এলাকার সর্বস্তরের জনগণ।

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি