ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২, || মাঘ ১৪ ১৪২৮

বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা 

প্রকাশিত : ২২:৪২, ১৭ ডিসেম্বর ২০২০

বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের সংবর্ধনা দিয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ লাইনস অডিটোরিয়ামে ৭৩ জন জাতির শ্রেষ্ঠ সন্তানকে সংবর্ধনা দেয়া হয়। এ সময় পুলিশ বাহিনীর অবসর নেয়া বীর মুক্তিযোদ্ধাদের হাতে তুলে দেয়া হয় রজনীগন্ধা ফুল। সঙ্গে ছিল জেলা পুলিশের বিশেষ উপহারও।

চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিবের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান, বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত উপ-পরিদর্শক মো. আলাউদ্দীন, মো. নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল আব্দুল হাকিম ও আবুল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ফজল-ই-খুদা পলাশ, বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার মো. আতাউর রহমান, অবসরপ্রাপ্ত পুলিশ পরিদর্শক এনামুল হক, চাঁপাইনাবগঞ্জ সদর মডেল থানার ওসি মো. মোজাফফর হোসেন, জেলা পুলিশের পরিদর্শক (ট্রাফিক) মো. গোলাম সারোয়ার প্রমুখ।

পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিব বলেন, বীর মুক্তিযোদ্ধারা আমাদের শ্রেষ্ঠ সম্পদ। বীর মুক্তিযোদ্ধাদের অবদানের জন্য আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। যার  ফলে আমরা যোগ্যতা অনুযায়ী প্রাপ্য সম্মান পাচ্ছি। তাদের যোগ্য সম্মান দিতে হবে। পুলিশ বাহিনীতে যেসব মুক্তিযোদ্ধা আছেন তাদের যে কোনো প্রয়োজনে জেলা পুলিশ সর্বাত্মক সহযোগিতা করবে, তাদের জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের দরজা খোলা থাকবে সবসময়।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি