ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

টি এস্টেট স্টাফ অ্যাসোসিয়েশনের ৫৬ তম বার্ষিক সাধারণ সভা 

মৌলভীবাজার প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:০৬, ২৭ ডিসেম্বর ২০২০

বাংলাদেশ টি এস্টেট স্টাফ অ্যাসোসিয়েশনের ৫৬ তম বার্ষিক সাধারণ সভা ২০২০ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকাল সাড়ে ১১ টায় মৌলভীবাজারের শ্রীমঙ্গল জেলা পরিষদ অডিটোরিয়াম আয়োজিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার -৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ডঃ মোঃ আব্দুস শহীদ।

বাংলাদেশ টি এস্টেট স্টাফ অ্যাসোসিয়েশনের সভাপতি মাহবুব রেজার সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব আযম খসরু , শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নাজমুল আলম রোমেন।  এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের প্রাক্তন সাধারণ সম্পাদক জাকারিয়া, এসোসিয়েশনের নেতা সুরিঞ্জিত দাশ ও বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রাম ভজন কৈরী। এ সাধারণ সভায় সারা বাংলাদেশ থেকে প্রায় দেড় হাজার টি স্টাপ ও তাদের স্বজনরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার -৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ডঃ মোঃ আব্দুস শহীদ বলেন, বাংলাদেশ টি এস্টেট স্টাফ অ্যাসোসিয়েশন একটি সু-শৃঙ্খল সংগঠন। বাংলাদেশের অর্থনীতিরি একটি চালিকা শক্তি হচ্ছে চা। আর এই চা উৎপাদনে চা বাগান মালিক ও চা শ্রমিকদের সাথে আপনারও গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছেন। চা য়ের উৎপাদন বাড়াতে টি এস্টেট স্টাফ এসোসেয়েশনের নেতাদের সজাগ দৃষ্টি রেখে কাজ করে যাওয়ার আহবান জানান তিনি। 

এ সময় তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান চা বোর্ডের চেয়ারম্যান ছিলেন। সঙ্গত এই চা শিল্পের সাথে বঙ্গবন্ধুর অনেক স্মৃতি রয়েছে। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি