ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

বিএসএফকে শুভেচ্ছা জানালো বিজিবি

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০০, ২৭ ডিসেম্বর ২০২০

জয়পুরহাট-২০বিজিবি ব্যাটালিয়নের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। 

রবিবার বিকেল সাড়ে ৪টায় হিলি সীমান্তের ২৮৪নং মেইন পিলারের ৫০নং সাবপিলার সংলগ্ন রেলকলোনী এলাকায় বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার তবিবুর রহমান ও ভারতের হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার এসআই এইচআরএস ইয়াদব দুবাহিনীর পক্ষে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। তারা একে অপরের সহিত কুশল বিনিময় করেন। এসময় সেখানে উভয় বাহিনীর সৈনিকগন উপস্থিত ছিলেন।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার তবিবুর রহমান জানান, আজ আমাদের জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়নের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী। এ উপলক্ষ্যে ব্যাটালিয়ন অধিনায়কের পক্ষ থেকে বিএসএফের পতিরাম-৬১ ব্যাটালিয়নের অধিনায়ক, স্টাফ অফিসার ও হিলি বিএসএফ ক্যাম্পের জন্য সর্বমোট ১১ প্যাকেট মিষ্টি উপহার দিয়ে তাদেরকে আমাদের প্রতিষ্ঠা বার্ষিকীর শূভেচ্ছা জানানো হয়েছে। 

সীমান্তে সৌহাদ্য, সম্প্রতি, ভাতৃত্ববোধ বজায় রেখে দুবাহিনী যেন সুন্দরভাবে তাদের নিজ নিজ দায়ীত্ব পালন করতে পারে এলক্ষ্যে দুদেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় উৎসবগুলিতে বিজিবি ও বিএসএফ একে অপরকে মিষ্টিসহ বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে থাকি। এই ধরনের রেওয়াজ দীর্ঘদিন ধরেই হিলি সীমান্তে দুবাহিনীর মাঝে চলে আসছে, এতে করে দুবাহিনীর মাঝে বিরাজমান সম্পর্ক আরো সুদৃড় হবে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি