ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

ঝালকাঠিতে জেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

ঝালকাঠি প্রতিনিধি: 

প্রকাশিত : ১৯:০০, ৩০ ডিসেম্বর ২০২০

ঝালকাঠি জেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নবনির্মিত দৃষ্টিনন্দন ম্যুরাল আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু ভার্চুয়ালি সংযুক্ত হয়ে ম্যুরাল শুভ উদ্বোধন ঘোষনা করেন। বুধবার বেলা ১১ টায় জেলা পরিষদ চত্বরে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগেরসংগ্রামী সভাপতি আলহাজ্ব সরদার মো: শাহ আলম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির ও ঝালকাঠি পৌরমেয়র আলহাজ্ব মো. লিয়াকত আলী তালুকদার। এছাড়া জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্ধ, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও সদস্যবৃন্ধসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সরদার মো. শাহ আলম জানান, বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে জেলা পরিষদের উদ্দোগে জেলা জুড়ে গৃহীত নানা কর্মসূচীর পাশাপাশি কার্যালয় চত্বরে সাড়ে আট লাখ টাকা ব্যয়ে এ ম্যুরাল নির্মান করা হয়েছে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি