ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১, || কার্তিক ১০ ১৪২৮

প্রতিষ্ঠাবার্ষিকীতে ভান্ডারিয়া উপজেলা ছাত্রলীগের কর্মসূচী পালন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৪, ৪ জানুয়ারি ২০২১ | আপডেট: ১৩:১৯, ৪ জানুয়ারি ২০২১

বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা ছাত্রলীগ সামাজিক দূরত্ব বজায় রেখে বিভিন্ন কর্মসূচি পালন করেছে।

সকালে দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে কার্যক্রম শুরু হয়। এরপর ৭৩টি ফলজ ও ঔষধি গাছের চারা রোপণ ও জনসাধারণের মধ্যে ফ্রি মাস্ক ও সেনিটাইজার বিতরণ করা হয়।

পরে দলীয় কার্যালয়ে পতাকা সম্বলিত কেক কেটে এক‌টি মিছিল শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত আলোচনা শেষে শিশুদের মধ্যে খাবার বিতরণের মধ্যদিয়ে কর্মসূচি শেষ হয়।

এসময় সংক্ষিপ্ত আলোচনায় উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রেদোয়ান শিকদার রিচান, যুগ্ন আহবায়ক আল-আমিন সরদার ও পৌরসভা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন মৌলবাদী জঙ্গি অপশক্তিকে রুখে দিতে হুশিয়ারি উচ্চরণ করেন। তারা বলেন, ‘বঙ্গবন্ধু মানে বাংলাদেশ। বঙ্গবন্ধু মানে চেতনা। তার নির্দেশিত পথে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা দেশকে এগিয়ে নিতে সব সময় বদ্ধপরিকর।’

বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে আর কোনো অরজগতা সৃষ্টি করলে বাংলাদেশ ছাত্রলীগ দাঁত ভাঙা জবাব দেবে বলেও হুশিয়ারি উচ্চরণ করেন তারা।
এসএ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি