ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

ব্রীজের টোল ঘরের ক্যাশিয়ারকে জবাই করে হত্যা

ঝালকাঠি প্রতিনিধি: 

প্রকাশিত : ১৪:০৬, ৪ জানুয়ারি ২০২১

ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া গ্রামের আরিফ বিশ্বাস ওরফে রুম্মান নামে এক যুবককে জবাই করে হত্যা করা হয়েছে। অভ্যন্তরীণ কোন্দল ও পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় এক যুবদল নেতা ও তার সহযোগীরা তাকে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

নিহত রুম্মান দপদপিয়া গ্রামের জিরো পয়েন্ট এলাকার আব্দুস সাত্তার বিশ্বাসের ছেলে এবং দপদপিয়ায় টোল আদায়ের ক্যাশিয়ারের দায়িত্বে ছিলো। রবিবার রাতে তাকে তাকে জবাই করে রাস্তার পাশে ফেলে যাওয়ার পর স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করে। 

হত্যার ঘটনায় অভিযুক্তরা হলো, একই এলাকার আইয়ুব আলীর ছেলে ২ নং ওয়ার্ড যুবদলের সভাপতি আল মামুন,তার সহযোগী নুরুল হাওলাদারের ছেলে রানা, নূরে আলমের ছেলে জিহাদ, কাজেম আলীর ছেলে আলমগীর, ফজলে আলীর ছেলে মিরাজসহ অজ্ঞাত ১০/১২জন কয়েকজন।

নিহতের চাচাতো ভাই মুন্না জানায়, দীর্ঘদিন ধরে দপদপিয়া এলাকায় বসার মেম্বার ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আজিজ বিশ্বাসের সাথে রাজনৈতিক কোন্দল ও জমিজমা-চাঁদাবাজির ঘটনা নিয়ে একই এলাকার আইয়ুব আলীর ছেলে যুবদল নেতা আল মামুনের বিরোধ চলে আসছিল। এনিয়ে আল মামুনসহ তাদের বাহিনী কিছু দিন ধরে বসার মেম্বার ও আজিজ বিশ্বাসসহ তাদের পরিবারকে ভয়-ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছিল।

রবিবার রাতে আজিজ বিশ্বাসের চাচাতো ভাই টোলের ক্যাশিয়ার রুম্মান বিশ্বাস টোল ঘরে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। জিরো পয়েন্ট এলাকায় কিছু সময় অবস্থানের পর রুম্মান রওয়ানা হলে প্রতিপক্ষ যুবদল নেতা আল মামুন, রানা, জিহাদ, আলমগীর, মিরাজসহ ১০/১২জন সহযোগী হঠাৎ পথরোধ করে। এক পর্যায়ে তারা রুম্মান বিশ্বাসকে ঘিরে ফেলে মাটির উপর চেপে ধরে পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র দিয়ে জবাই করে ঘটনাস্থল ত্যাগ করে। 

এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত নলছিটি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও নিহতের পরিবারের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ করেনি বলে জানাগেছে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি