ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

সুসজ্জিত গাড়িতে চেপে অবসরে গেলেন পুলিশ পরিদর্শক আহাম্মদ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ২৩:২৯, ৪ জানুয়ারি ২০২১

কর্মজীবন শেষে অবসরে যাওয়ায় পুলিশ পরিদর্শক আহাম্মদ আলীকে সুসজ্জিত গাড়িতে বাড়ি পৌঁছে দেওয়া হয়। আজ সোমবার চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার কার্যালয়ে কর্মজীবন শেষে অবসরে যাওয়ায় পুলিশ পরিদর্শক আহাম্মদ আলীকে সুসজ্জিত গাড়িতে বাড়ি পৌঁছে দেওয়া হয়।

পুলিশ কনস্টেবল (সদস্য) পদে যোগ দিয়ে চাকরিজীবন শুরু করেছিলেন আহাম্মদ আলী। সুদীর্ঘ ৩৮ বছরে নিজের মেধা, যোগ্যতা ও কর্মদক্ষতায় পদোন্নতি পেয়ে হয়েছেন পরিদর্শক। তাঁর চাকরিজীবনের শেষ মুহুর্তকে স্মরণীয় করতে বিশেষ আয়োজন করেছিল চুয়াডাঙ্গা জেলা পুলিশ।

আজ সোমবার দুপুরে জেলার পুলিশ সুপারের কার্যালয়ে তাঁকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। এরপর চাকরিজীবনের শেষ মুহুর্তটিকে স্মরণীয় করে রাখতে সুসজ্জিত পুলিশের গাড়িতে করে শেষ কর্মস্থল চুয়াডাঙ্গা থেকে গাইবান্ধা সদর উপজেলার দক্ষিণ জিদারি গ্রামের বাড়িতে পাঠানো হয় তাঁকে।

আহাম্মদ আলী সর্বশেষ চুয়াডাঙ্গা রিজার্ভ পুলিশের পরিদর্শক হিসেবে দায়িত্ব পালন করেন। ৩৮ বছরের চাকরিজীবনের পরিসমাপ্তি ঘটিয়ে আজ থেকে তাঁর অবসরোত্তর ছুটি (পিআরএল) শুরু হয়।

জেলা পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ সংবর্ধনা অনুষ্ঠানে জেলার পুলিশ সুপার মো. জাহিদুল ইসলাম বিদায়ী সহকর্মী আহাম্মদ আলীর হাতে বাংলাদেশ পুলিশের মনোগ্রামযুক্ত শুভেচ্ছা স্মারক ও উপহার তুলে দেন। সর্বশেষ সুসজ্জিত পুলিশের গাড়িতে করে গ্রামের বাড়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হয়। এ সময় পুলিশ সুপার বলেন, আহাম্মদ আলীর কর্মকালীন অবদান জেলা পুলিশ দীর্ঘদিন মনে রাখবেন।

বিদায় অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাস ও দামুড়হুদা সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আবু রাসেলসহ বিভাগীয় কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন। বিদায়ী পুলিশ পরিদর্শক আহাম্মদ আলী বলেন, চাকরিজীবন শেষে সম্মানের সঙ্গে বিদায় নেওয়া নিঃসন্দেহে অনেক আনন্দের। এটা দৃষ্টান্ত হয়ে থাকবে। 

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি