ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

কলারোয়ায় কৃষককে পিটিয়ে হত্যা, আটক ৪

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৩, ১২ জানুয়ারি ২০২১

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে আমজাদ হোসেন (৬০) নামে এক কৃষককে মাঠের মধ্যে পিটিয়ে হত্যা করা হয়েছে।

এসময় প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন হাছিনা খাতুন(৫০), সোহেল (২৬), ফাতেমা খাতুন (২০), বিথি খাতুন (১৮), সালেহা খাতুন (৪৫) ও নুর জাহান (৪৫) সহ আমজাদ হোসেনের পুত্রবধূ ও দুই বছর বয়সী নাতি। 

এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আনছার আলী, ফুলমতি, রিতা খাতুন ও  ফাহি নামে ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। মঙ্গলবার(১২ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার দেয়াড়া ইউনিয়নের মাঠপাড়ায় এ ঘটনাটি ঘটেছে। নিহত আমজাদ হোসেন ওই গ্রামের মৃত. ওমর আলী গাজীর ছেলে। 

আটককৃতরা হলেন, একই গ্রামের মৃত শাখাওয়াত হোসেনের ছেলে আনসার আলী, তার স্ত্রী ফুলমতি, তাদের ছোট ছেলে দেলওয়ারের (প্রবাসী) স্ত্রী রিক্তা ও সেজ ছেলে শাহ আলমের (প্রবাসী) স্ত্রী ফাহি। 

পারিবারিক সূত্র জানায়, আমজাদ হোসেনের সাথে ১০ কাটা জমিজমা নিয়ে তার চাচাতো ভাই আনসার আলীর বিরোধ চলে আসছিল। ওই জমি নিয়ে আদালতে একটি মামলাও চলমান রয়েছে। মঙ্গলবার সকালে আমজাদ হোসেন ওই জমির আইল ছাটার সময় আনসার আলী গিয়ে বাধা দেন। এসময় আমজাদ হোসেন ও আনসার আলীর পরিবারের সদস্যরা কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে। 

এক পর্যায়ে আনসার আলী পাশে থাকা বাশ নিয়ে আমজাদ হোসেনের মাথায় আঘাত করেন। এতে লুটিয়ে পড়েন তিনি। ঘটনাস্থলেই আমজাদ হোসেনের মৃত্যু হয়। এছাড়া ঠেকাতে গিয়ে আমজাদ হোসেনের পুত্রবধূ ও দুই বছর বয়সী নাতি আহত হন। সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আফজাল জানান, এ ঘটনায় ৪জনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কে আই// 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি