ঢাকা, মঙ্গলবার   ২৭ জুলাই ২০২১, || শ্রাবণ ১১ ১৪২৮

রাজশাহী স্টেশন মাস্টারের বিরুদ্ধে ধর্ষণ মামলা

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ২১:৫৩, ১৯ জানুয়ারি ২০২১ | আপডেট: ২২:০১, ১৯ জানুয়ারি ২০২১

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ধর্ষণের অভিযোগে রাজশাহীতে রেলওয়ের এক কর্মকর্তার বিরুদ্ধে মামলা হয়েছে। সোমবার (১৮ জানুয়ারি) রাতে দুই সন্তানের জননী এক গৃহবধূ (২৫) বাদী হয়ে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলাটি দায়ের করেন। 

মামলা দায়েরের পর থেকে তিনি লাপাত্তা অভিযুক্ত এই ব্যক্তির নাম মঈন উদ্দিন আজাদ (৪২)। তিনি রাজশাহী রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার পদে কর্মরত। তার বাড়ি নগরীর শিরোইল কাঁচাবাজারে।

রাজশাহী মহানগরীর বাসিন্দা ভুক্তভোগী ওই নারী আজ মঙ্গলবার জানান, ট্রেনে যাতায়াতের সূত্র ধরেই স্টেশন মাস্টার আজাদের সঙ্গে তার পরিচয়। এরপর তাদের মধ্যে ফেসবুক মেসেঞ্জারে কথা হতো। তিনি ওই নারীকে রেলওয়েতে চাকরিও দিতে চেয়েছিলেন। বলেছিলেন, চাকরির জন্য আট লাখ টাকা লাগবে। তিনি আগাম দুই লাখ টাকাও নিয়েছিলেন।

সোমবার রাতে করা এ মামলার এজাহারে বলা হয়, রেলওয়েতে একটি চাকরির নিয়োগ পরীক্ষার প্রস্তুতিমূলক বই দেওয়ার নামে গত রোববার (১৭ জানুয়ারি) বিকালে ওই নারীকে নিজের বাসায় ডাকেন ওই স্টেশন মাস্টার। তিনি সরল বিশ্বাসে তার বাসায় গিয়ে দেখেন, বাসায় কেউ নেই। ফাঁকা বাসায় মঈন উদ্দিন আজাদ তাকে ধর্ষণ করেন। চেষ্টা করেও তিনি আজাদের হাত থেকে সম্ভ্রম বাঁচাতে পারেননি। ধর্ষণের পর তিনি হুমকি দেন, ঘটনাটি কাউকে জানালে তার বড় ধরনের ক্ষতি করা হবে। 

নগরীর বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন বলেন, রেল কর্মকর্তা মঈন উদ্দিন আজাদ পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। মামলাটি তদন্তের জন্য একজন উপ-পরিদর্শককে (এসআই) দায়িত্ব দেওয়া হয়েছে।

পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক (জিএম) মিহির কান্তি গুহ বলেন, মামলার বিষয়টি আমি শুনেছি। মঙ্গলবার ওই কর্মকর্তা অফিস করেননি। তাকে অন্যত্র বদলির জন্য নির্দেশ দেয়া হয়েছে। পাশাপাশি তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি