ঢাকা, রবিবার   ২৮ ফেব্রুয়ারি ২০২১, || ফাল্গুন ১৫ ১৪২৭

অ আ ক খ স্কুলের বগুড়া শাখার যাত্রা শুরু 

সিরাজগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১৪:৫৩, ২৫ জানুয়ারি ২০২১

সাভার ও সিরাজগঞ্জের পর সুবিধাবঞ্চিত শিশুদের প্রত্যয়দীপ্ত শিক্ষা প্রতিষ্ঠান অ আ ক খ স্কুলের বগুড়া শাখার যাত্রা শুরু হয়েছে। রোববার বিকেলে ছাত্রছাত্রীদের হাতে খাতা, কলম, পেন্সিল এবং খাদ্য বিতরণের  মধ্যে দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। 

মেডিকেল কলেজের ছাত্রছাত্রীদের হাতে গড়ে উঠা শিক্ষা প্রতিষ্ঠানটির তৃতীয় শাখা বগুড়ায়। ২০১৬ সালের ১৯ মে সাভারের নিরিবিলি বস্তিতে স্কুলটির প্রথম শাখা চালু হয়। এর দ্বিতীয় শাখা চালু হয় সিরাজগঞ্জ জেলার দুর্গম যমুনার চরের কাগমারি গ্রামে। 

বগুড়া শহরের উত্তর চেলোপাড়া বস্তিতে ১শ’ জন শিশুকে নিয়ে স্কুলটির যাত্রা শুরু হয়। এই শাখা স্কুলের উদ্বোধন উপলক্ষে উপস্থিত ছিলেন সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু, স্থানীয় কাউন্সিলর পরিমল চন্দ্র, ডু স্যামথিং ফাউন্ডেশনের প্রতিনিধি ডাঃ নাজমুল ইসলাম, সমাজ কর্মী মাসুদুর রহমান সহ স্কুলের স্বেচ্ছাসেবকগণ। 

প্রধান অতিথির বক্তব্যে ডা. সামীর হোসেন মিশু বলেন, সুবিধাবঞ্চিত শিশুদের জন্য এমন মহৎ উদ্যোগকে আমি স্বাগত জানাই। নিজেদের লেখাপড়া এবং ক্যারিয়ারের পাশাপাশি সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের জন্য এমন উদ্যোগ আরও বেশি বেশি গ্রহণ করা উচিৎ।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি