ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

অস্ত্রের মুখে জিম্মি করে স্বামী পরিত্যক্তাকে ধর্ষণ

মোংলা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৩৯, ৩১ জানুয়ারি ২০২১

মোংলায় অস্ত্রের মুখে জিম্মি করে স্বামী পরিত্যক্তা এক নারীকে ধর্ষণের দায়ে জাহিদুল শেখ (২২) নামে এক লম্পটকে গ্রেফতার করা হয়েছে। রোববার (৩১ জানুয়ারী) ভোরে শহরের পশ্চিম কেওড়াতলা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। 

এর একদিন আগে ওই ঘটনায় মামলা করেন ভুক্তভোগী ওই নারী (১৭)। মামলার তদন্ত কর্মকর্তা এস আই বিশ্বজিৎ মুখার্জী এ তথ্য নিশ্চিত করেন।

মামলার বরাত দিয়ে তিনি বলেন, মোংলা উপজেলার কাপালির মেঠ এলাকার বাসিন্দা মৃত গফুর শেখের মেয়ের সাথে একই এলাকার দুলাল মোল্লার ছেলে হাসিবুলের ২০১৯ সালে বিয়ে হয়। প্রায় দুই বছর সংসার করার পর চলতি বছরের ২৫ জানুয়ারী তাদের বিচ্ছেদ হয়। তারপরে মিথিলা ঢাকায় তার মায়ের সাথে বসবাস করতেন।

এদিকে বিচ্ছেদ হওয়া স্বামী হাসিবুলের সঙ্গে আবারও সংসার গড়ে দিবে বলে হাসিবুলের বন্ধু পশ্চিম কেওড়াতলার বাসিন্দা মোশারেফ শেখের ছেলে জাহিদুল শেখ গত ২৭ জানুয়ারী ওই নারীকে ফোন করে। পরদিন এ খবরে ২৮ জানুয়ারী ভুক্তভোগী ঢাকা থেকে মোংলায় চলে আসে। ২৯ জানুয়ারী সে হাসিবুলের বন্ধু জাহিদুলের সাথে দেখা করতে গেলে জাহিদুল তাকে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ করে। পরে তার আর্তচিৎকারে এলাকাবসী ছুটে আসলে ধর্ষক জাহিদুল পালিয়ে যায়।

ঘটনার পরদিন ৩০ জানুয়ারী ভুক্তভোগী ওই নারী জাহিদুলকে আসামি করে থানায় ধর্ষণ মামলা করেন। আর ওই দিন রাতেই জাহিদুলকে আটক করে আজ রোববার সকালে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠায় পুলিশ। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি