ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টা, মুরগি ব্যবসায়ীকে গণপিটুনি

রাজশাহী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৪, ২৭ জানুয়ারি ২০২১

রাজশাহীর বাগমারায় প্রবাসীর স্ত্রীকে (৩৫) ধর্ষণ চেষ্টার ঘটনায় ধরা পড়া জাহিদুল ইসলাম (৩৭) নামের এক মুরগি ব্যবসায়ীকে গণপিটুনি দিয়েছে গ্রামবাসী। খবর পেয়ে মঙ্গলবার (২৬ জানুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে পুলিশ গিয়ে আহতাবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। 

আজ বুধবার সকালে জাহিদুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় বলে জানান বাগমারা থানার ডিউটি অফিসার এসআই মনিরুল ইসলাম। 

তিনি বলেন, ‘উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের মির্জাপুর গ্রামের এ ঘটনায় প্রবাসীর স্ত্রী বাদি হয়ে জাহিদুল ইসলামকে আসামি করে ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় জাহিদুলকে গ্রেফতার দেখানো হবে। জাহিদুলের বাড়ি উপজেলার শ্রীপুর ইউনিয়নের দাউদপুর গ্রামে। তিনি মুরগির ব্যবসা করেন।’

গোয়ালকান্দি ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য আবেদ আলী জানান, ‘মুরগি ব্যবসার জের ধরে মির্জাপুর গ্রামের জনৈক প্রবাসীর স্ত্রীর সঙ্গে জাহিদুলের পরিচয় হয়। মঙ্গলবার রাতে জাহিদুল ওই প্রবাসীর বাড়িতে যায়। এ সময় প্রবাসীর স্ত্রী ঘরে একা বসে টেলিভিশন দেখছিলেন। গৃহবধূ দরজা না খুললে জাহিদুল জানালা ভেঙ্গে ঘরে ঢুকে পড়ে। এরপর প্রবাসীর স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায় সে। এ সময় গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে জাহিদুলকে হাতে নাতে ধরে গণপিটুনি দিয়ে আটকে রাখে।’

খবর পেয়ে বাগমারা থানার তাহেরপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রাজ্জাক অন্যান্য পুলিশ সদস্যদের নিয়ে গিয়ে ঘটনাস্থল থেকে জাহিদুলকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায় বলে জানান তিনি।

এআই/এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি