ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

শ্রীমঙ্গলে শীতার্তদের পাশে দাউদিয়ান্স ৯০

মৌলভীবাজার প্রতিনিধি:

প্রকাশিত : ১৯:৩৫, ১ ফেব্রুয়ারি ২০২১

দেশের সর্বনিম্ম তাপমাত্রা নেমে এসেছে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে। বেড়েছে মানুষের ভুগান্তি। এ অবস্তায় শীতার্ত মানুষের পাশে দাড়িয়েছে দাউদিয়ান্স ৯০।

সোমাবার সকাল ৬টায় ও সকাল ৯টায় মৌলভীবাজারের শ্রীমঙ্গলে দেশের সর্বনিন্ম তাপমাত্রা ৫.৫ ডিগ্রী সেলসিয়ার্স রেকর্ড করা হয় এর সাথে প্রবাহিত হয় মৃদু শৈত প্রবাহ। এতে ভুগান্তিরত মানুষের শীত নিবারণের জন্য শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ও যশোর ক্যান্টনমেন্টের দাউদ পাবলিক স্কুল এর ১৯৯০ ব্যাচ এর সদস্যদের (“দাউদিয়ান্স ৯০) অর্থায়নে শ্রীমঙ্গল হাওর পাড়ের শতাধিক  শিশু কিশোরদের মধ্যে এ গরম কাপর দেয় হয়। 

সোমবার দুপুরে শ্রীমঙ্গল মাহমুদ আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সাংবাদিক বিকুল চক্রবর্তীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাউদিয়ান্স-৯০ বিশিষ্ট সমাজ হিতৈষী এ কে এম নাজিউল্লাহ জুয়েল। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব দৈনিক বনিক বার্তার বিশেষ প্রতিনিধি রঞ্জন দেব, শ্রীমঙ্গল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, শ্রীমঙ্গল দ্বারিকাপাল মহিলা কলেজের সহকারী অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী, দাউদিয়ান্স-৯০  আফসার হাসান খান, দাউদিয়ান্স-৯০ হাসান ফরহাদ সুজান, সিনিয়র সাংবাদিক ইমন দেব চৌধুরী ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক সোমা রানী সরকার। 

এ ছাড়াও প্রেসক্লাব সদস্যরা বিকেলে সবুজবাগ ও লালবাগ এলাকায় আরো বেশ কিছু শীতার্ত মানুষের মধ্যে গরম কাপর বিতরণ করেন। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি