ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

কাউন্সিলর হত্যা, আরও ২ আসামি অস্ত্রসহ গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩০, ১১ ফেব্রুয়ারি ২০২১

সিরাজগঞ্জে আলোচিত নব নির্বাচিত পৌর কাউন্সিলর তরিকুল ইসলাম হত্যা মামলার পলাতক আরও ২ আসামিকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১০ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শহরতলীর ফকিরতলা ব্রীজ এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলো- মামলার প্রধান আসামি শাহাদাত হোসেন বুদ্দিনের ছেলে সাব্বির হোসেন (২০) ও মৃত পান্নু বেপারীর ছেলে মো: রতন (২২)। উভয়েই শহরের সাহেদনগর বেপারীপাড়া মহল্লার বাসিন্দা। 

সাব্বির হোসেনকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলিসহ এবং অপর আসামি রতনকে পৃথক এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ নিয়ে তরিকুল ইসলাম হত্যা মামলায় এজাহার নামীয় ৫ জন ও সন্দেহভাজন ৫ জনসহ মোট ১০ আসামিকে গ্রেফতার করা হলো।

আজ বৃহস্পতিবার সকাল ১১টায় সদর থানায় আয়োজিত সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল স্নিগ্ধ আক্তার। 

সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, ধৃত আসামিদের আদালতে পাঠিয়ে তাদের বিরুদ্ধে রিমান্ডের আবেদন করা হবে। খুব শীঘ্রই মামলার মূল আসামি বুদ্দিনসহ অন্যন্য আসামিদেরও গ্রেফতার করারও আশাবাদ ব্যক্ত করেন তিনি।
 
এসময় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী ও মামলার তদন্ত কর্মকর্তা তরিকুল ইসলামসহ প্রিন্ট ও ইলেট্রোনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি