ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

রাত পোহালেই বাগেরহাট পৌরসভায় নির্বাচন

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১০, ১৩ ফেব্রুয়ারি ২০২১

রাত পোহালেই বাগেরহাট পৌরসভায় নির্বাচন। ইতিমধ্যে নির্বাচন অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর থেকে বাগেরহাট পৌরসভার ১৫টি ইভিএম মেশিনসহ ভোট গ্রহণের জন্য প্রয়োজনীয় আনুসঙ্গিক সামগ্রী কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে। দায়িত্বে থাকা আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও ভোটগ্রহণ কর্মকর্তারা কেন্দ্রে পৌঁছেছেন। 

বাগেরহাট জেলা নির্বাচন কর্মকর্তা ও বাগেরহাট পৌরসভা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফরাজী বেনজীর আহমেদ জানিয়েছেন, আগামীকাল রোববার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। নির্বাচনে মেয়র পদে দুই প্রার্থীসহ ৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। ৯টি ওয়ার্ডের ১৫টি কেন্দ্রে ৩৮ হাজার ২শ’ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে ১৮ হাজার ৪শ’ ২১ জন পুরুষ এবং ১৯ হাজার ৭শ’ ৭৯ জন নারী ভোটার রয়েছেন।

ফরাজী বেনজীর আহমেদ আরও বলেন, বাগেরহাট পৌরসভা নির্বাচনের জন্য আমরা সকল প্রস্তুতি সম্পন্ন করেছি। নির্ধারিত সময়ে সুষ্ঠভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। ভোটগ্রহণের লক্ষ্যে ইভিএম মেশিনসহ সকল সামগ্রী পাঠানো হয়েছে কেন্দ্রে। সুষ্ঠ নির্বাচন পরিচালনার জন্য প্রতিটি কেন্দ্রে ম্যাজিস্ট্রেট, পুলিশ, বিজিবি, র‌্যাবসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা দায়িত্ব পালন করবেন বলে জানিয়েছেন তিনি।
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি