ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

কাঁঠাল গাছের সঙ্গে ঝুলে কৃষকের আত্মহত্যা!

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৬, ১৭ ফেব্রুয়ারি ২০২১

নওগাঁর ধামইরহাট উপজেলার উদয়শ্রী গ্রামে শিবলাল হাসদা (৫২) নামে এক আদিবাসী কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে বাড়ির পাশে বাগানের একটি কাঁঠাল গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। 

শিবলাল হাসদা উদয়শ্রী গ্রামের বাসিন্দা এবং দুই স্ত্রীসহ দুই ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার রাতে খাবারের পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। বুধবার সকালে ওই কাঠাল গাছের সঙ্গে তার মাটিতে হাঁটুমোড়ানো অবস্থায় গলায় ফাঁস লাগানো লাশ দেখতে পেয়ে গ্রামবাসী পুলিশে খবর দেয়। 

গ্রামবাসী জানান, এক সময় তার অনেক সম্পদ ছিল। কিন্তু মূর্তি ব্যবসার সঙ্গে জড়িয়ে সহায় সম্পদ হারিয়ে নিঃস্ব হয়ে যায়। দুই পরিবার নিয়ে তার মাঝে হতাশাও বিরাজ করছিল। হতাশা থেকে সে আত্মহত্যা অথবা মূর্তি ব্যবসার বিরোধকে কেন্দ্র করে তাকে কেউ হত্যা করে লাশ ঝুলিয়ে রাখতে পারে বলে লোকজনের ধারণা। 

তবে এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মমিন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রির্পোট পাওয়ার পরেই শিবলাল হাসদার প্রকৃত মৃত্যুর কারণ জানা যাবে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি