ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

দেশের শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান সিরাজগঞ্জের নবিদুল পুরস্কৃত

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২৩:২৮, ১৭ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ২৩:৩০, ১৭ ফেব্রুয়ারি ২০২১

দেশের শ্রেষ্ঠ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসেবে সিরাজগঞ্জের সয়দাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব নবিদুল ইসলাম পুরস্কৃত হয়েছেন।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের উদ্যোগে বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকার পল্টনে এক হোটেলে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে তাঁর হাতে স্বর্ণপদক তুলে দেন প্রধান অতিথি রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। 

এতে দেশের আরও ১১৪ জন কৃতি চেয়ারম্যানকে পুরস্কৃত করা হয়। এসময় বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের সভাপতি জাকিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক রিপন ভুঁইয়া উপস্থিত ছিলেন। 

এ ব্যাপারে সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পুরস্কৃত ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নবিদুল ইসলাম জানান, মানুষের ও এলাকার উন্নয়নের জন্য কাজ করতে চেয়ারম্যান হয়েছি, নিজের আখের গোছাতে নয়। জাতির পিতার আদর্শ লালন করে মানুষের জন্য শতভাগ নিবেদিত রয়েছি এবং থাকবো। এজন্য পুরো জেলাবাসী আমাকে সম্মান করে। আমাকে সব ভালো কাজে উৎসাহ জোগায়। সবিশেষ আমাকে দেশের শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে সম্মানিত করায় আমি সবার কাছে কৃতজ্ঞ। এ সম্মাননা আমি সয়দাবাদ ইউনিয়নবাসীকে উৎসর্গ করলাম।

এদিকে নবিদুল ইসলাম দেশের শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে পুরস্কৃত হওয়ায় সিরাজগঞ্জ-২ আসনের এমপি অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্না, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস শুভেচ্ছা জানিয়েছেন।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি