ঢাকা, মঙ্গলবার   ১১ মে ২০২১, || বৈশাখ ২৭ ১৪২৮

বগুড়ায় ৫ বছরের শিশুকে জবাই করে হত্যা

বগুড়া প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩০, ১৯ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ১৭:৪১, ১৯ ফেব্রুয়ারি ২০২১

বগুড়ার ধুনটে তৌহিদ হোসেন নামের ৫ বছরের এক শিশুকে জবাই করে হত্যা করেছে দুর্বত্তরা। নিহত শিশু তৌহিদ উপজেলার এলাঙ্গী ফকির পাড়া গ্রামের প্রবাসী আব্দুল গফুর সরকারের ছেলে। নিষ্পাপ শিশুকে নির্মমভাবে হত্যার ঘটনাটি এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, শিশু তৌহিদ হোসেনের বাবা আব্দুল গফুর সরকার দীর্ঘদিন থেকে মালয়েশিয়া অবস্থান করেন। গফুর সরকারের বাবা-মা তার স্ত্রী দুলালীসহ খাতুন সজিব(৮) তৌহিদ হোসেন (৫) দুই শিশু সন্তান নিয়ে বাড়িতে থাকতেন।

শুক্রবার সকালে পরিবারের সবাই কাজের জন্য বাড়ির বাহিরে যায়। বেলা ১১টার দিকে তৌহিদের মা দুলালী খাতুন বাড়িতে এসে ঘরের ভেতর শিশু তৌহিদের নিথর দেহ পড়ে থাকতে দেখে চিৎকার দিলে প্রতিবেশি লোকজন এসে তৌহিদকে উদ্ধার করে ধুনট স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধ বালা বলেন, শিশু তৌহিদের লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্ত মাখা একটি বটি উদ্ধার করা হয়েছে। শিশু হত্যার কারণ প্রাথমিকভাবে উদঘাটন করা যায়নি। এঘটনার সঙ্গে জড়িত প্রকৃত খুনিদের খুঁজে বের করার জন্য চেষ্টা অব্যাহত রাখা হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি