ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

প্রধানমন্ত্রী গাইবান্ধা ও বগুড়া যাচ্ছেন কাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৪, ২৫ আগস্ট ২০১৭

বন্যা কবলিত এলাকার দুর্গত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করতে আগামীকাল শনিবার দেশের উত্তরাঞ্চলের দুটি জেলায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাএদিন প্রধানমন্ত্রী সকালে গাইবান্ধা পরে বগুড়া সফরে যাবেন

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা যায়,  প্রধানমন্ত্রী সকাল ৯টায় ঢাকা থেকে রওনা হয়ে প্রথমে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় যাবেন। এ সময় তিনি উপজেলা পরিষদ চত্বরে বন্যার্তদের মধ্যে ত্রাণসামগ্রী ও ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে চারা বিতরণ করবেন।

পরে প্রধানমন্ত্রী উপজেলা পরিষদ হলরুমে রাজনৈতিক নেতা, স্থানীয় বিশিষ্ট ব্যক্তি এবং বন্যা ব্যবস্থাপনার সঙ্গে সম্পৃক্ত সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন।

প্রধানমন্ত্রী বিকেলে বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলায় যাবেন। এসময় সারিয়াকান্দি হাই স্কুলমাঠে বন্যার্তদের মধ্যে ত্রাণসামগ্রী ও ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে বীজ বিতরণ করবেন।

পরে প্রধানমন্ত্রী সারিয়াকান্দি ডিগ্রি কলেজ হলরুমে রাজনৈতিক নেতা, স্থানীয় বিশিষ্ট ব্যক্তি এবং বন্যা ব্যবস্থাপনার সঙ্গে সম্পৃক্ত সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন।

এর আগে গত ২০ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উত্তরাঞ্চলীয় দুটি জেলার বন্যার্তদের অবস্থা দেখতে দিনাজপুর ও কুড়িগ্রাম সফর করেন।

 

//আর//এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি