ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

আশুগঞ্জে কিশোরের লাশ উদ্ধার, আটক ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৩, ২০ ফেব্রুয়ারি ২০২১ | আপডেট: ১৭:৫৪, ২০ ফেব্রুয়ারি ২০২১

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলা শহরের হাজী পাড়ার ভাড়া বাসার ছাদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ইয়াসিন আশুগঞ্জ উপজেলা খাদ্য অধিদপ্তরের অবসরপ্রাপ্ত অফিস সহকারী আব্দুর রহমানের ছেলে। 

এ ঘটনায় পুলিশ নিহতের ২ বন্ধুকে আটক করেছে। আটককৃতরা হলেন, মকবুল হোসেনের ছেলে আলভী ও মৃত ফিরোজ শিকদারের ছেলে একান্ত শিকদার। 

নিহতের পরিবার জানান, শুক্রবার বিকেলে ইয়াসিন আরাফাতকে তার বন্ধু আলভী, একান্ত শিকদার, প্রান্ত শিকদার, রায়হান ও সুমন ফোনে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বারবার তাকে ফোন করলেও রিসিভ করেনি। পরে রাত সাড়ে ১১টায় ইয়াসিনের ভাই তুষার ইয়াসিনের ব্যক্তিগত ফেসবুকে ম্যাসেঞ্জারে ভয়েজ ম্যাসেজে দেখতে পান সে তার বন্ধু রায়হানের বাসার ছাদে আছেন। বিষয়টি দেখতে পেয়ে দ্রুত বাসার ছাদে গিয়ে দেখতে পান ছাদের গেইট ভেতর থেকে বন্ধ। অনেক ডাকাডাকির পর কোন সাড়া শব্দ না পেয়ে রাতেই বাসায় চলে যান। পরে শনিবার সকালে পাশের ছাদ দিয়ে গিয়ে দেখেন ইয়াসিনের গলায় জিআই তার দিয়ে পেছানো অবস্থায় ঝুলিয়ে রাখা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ তাকে ডেকে নিয়ে হত্যা করেছে তার বন্ধুরা। 

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) রইছ উদ্দিন বলেন, ঘটনাটি খুবই রহস্যজনক। ইতিমধ্যে জিজ্ঞাসাবাদের ২ জনকে আটক করেছি। আশা করি দ্রুত এ ঘটনার রহস্য উন্মোচন হবে। 
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি