ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

নিখোঁজের ৩ দিন পর গৃহবধূর মৃতদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ২২:২৮, ২৪ ফেব্রুয়ারি ২০২১

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী গ্রামের কোমরপাড়া মাঠের এক আখ ক্ষেতে তারজিনা খাতুন (২৫) নামে এক গৃহবধূর বিবস্ত্র মৃতদেহ উদ্ধার করেছে জীবননগর থানা পুলিশ। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় পুলিশ ওই মাঠ থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে। 

মৃতদেহ উদ্ধারের সময় ওই গৃহবধূর মাথা ও গলাসহ শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তারজিনা খাতুন জীবননগর উপজেলার শিংনগর গ্রামের মেহের পাড়ার আব্দুস সালামের স্ত্রী। এর আগে সোমবার বিকেলে স্বামী আব্দুস সালাম এবং তারজিনা খাতুন শিংনগর গ্রামের নিজ বাড়ি থেকে নিখোঁজ হন। এখনো পর্যন্ত স্বামী আব্দুস সালামের কোনো সন্ধান পাওয়া যায়নি। 

শিংনগর গ্রামের বাসিন্দা মো. ইমরুল হাসান রাজু জানান, সিংনগর গ্রামের আব্দুস এবং তার স্ত্রী তারজিনা খাতুন পরের জমিতে কামলা খাটতেন। গত সোমবার বিকেলে কামলা খেটে আর তারা আর বাড়িতে ফেরেনি। 

উথলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, আজ সন্ধ্যায় উথলী গ্রামের কয়েকজন কৃষক মাঠে ঘাস কাটতে যাওয়ার সময় স্থানীয় কোমর পাড়া মাঠের এক আখ ক্ষেতে বিবস্ত্র নারীর মৃতদেহ দেখতে পায়। পরে এলাকাবাসী সনাক্ত করেন উদ্ধার হওয়া বিবস্ত্র মৃতদেহ নিখোঁজ হওয়া তারজিনা খাতুনের।

জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ফেরদৌস ওয়াহিদ জানান, আজ সন্ধ্যায় খবর পেয়ে উথলী গ্রামের একটি মাঠ থেকে এক গৃহবধ‚র বিবস্ত্র মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে স্বামী আব্দুস সালাম টাকার জন্য নিজেই তার স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে। স্বামী আব্দুস সালাম বর্তমানে পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশ অভিযানে নেমেছে। 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি