ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১, || বৈশাখ ২২ ১৪২৮

নোয়াখালীতে শিক্ষার্থীকে বিবস্ত্র করে ভিডিও ও অপহরণ, আটক ২ (ভিডিও)

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৩:১১, ২৭ ফেব্রুয়ারি ২০২১

নোয়াখালীর বেগমগঞ্জে এক মাদ্রাসা ছাত্রীর বিবস্ত্রের ভিডিও ভাইরাল করা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অভিযুক্তদের বিরুদ্ধে ওই ছাত্রীকে একাধিকবার অপহরণ করে ধর্ষণের অভিযোগও রয়েছে। সর্বশেষ দুই মাস আগে তাকে অপহরণ করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে, গ্রেফতার করা হয়েছে ২ জনকে।

২০২০ সালের ২৪ ডিসেম্বর চেতনানাশক ওষুধ শুঁকিয়ে মাকে অচেতন করে মাদ্রাসা ছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠে বেগমগঞ্জের হিরাপুর গ্রামের সন্ত্রাসী ইমন ও রাসেলের বিরুদ্ধে। এখনও মেয়ের সন্ধান পায়নি মা। 

নিখোঁজ ছাত্রীর মা জানান, ঘরে ঢুকে আমাকে ঘুমের ওষুধ খাইয়ে মেয়েকে উলঙ্গ করে ভিডিও ধারণ করে সবার কাছে ছড়িয়ে দেয়। 

২০১৮ থেকে ইমন-রাসেলদের উত্যক্তের শিকার ওই শিক্ষার্থী। ওই বছরের ১৩ মার্চ রাতে ঘরে ডুকে অস্ত্রের মুখে তাকে সংঘবদ্ধ ধর্ষণ করে তারা। পরে বিবস্ত্র করে ভিডিও ধারণ করা হয়।

স্থানীয়রা জানান, এদের কাছে দোকানের টাকা পাবো। বাকি-পকেয়ার টাকা চাইলে এরা আমাকে তুলে নিয়ে যায়। নিয়ে গিয়ে ছবি তুলে ফেসবুকে ছেড়ে দেয়।

স্থানীয় জনপ্রতিনিধি বলছেন, ইমন-রাসেলদের অত্যাচারে শুধু এ পরিবারটি নয়, স্থানীয়রাও ভুক্তভোগী। এদের প্রত্যেকের নামে রয়েছে মামলা। 

আলাইয়াপুর ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান বলেন, মেম্বারসহ আমি এই ঘটনা থানায় জানিয়েছি। এটার তো শালিস করার এখতিয়ার আমাদের নেই। নিয়ম হলো আইন-শৃঙ্খলা বাহিনীকে আমরা অবহিত করবো, তারা মামলা নিবে এবং কোর্ট বিষয়টি দেখবে।

পুলিশ বলছে, বিষয়টি তাদের নজরে আসার সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেয়া হয়েছে। মাদ্রাসা ছাত্রীকে উদ্ধারে কাজ করছে একাধিক টিম।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান শিকদার বলেন, ভিকটিমের মা বিউটি আখতার বাদী হয়ে থানায় দুটি অভিযোগ দায়ের করে। তার প্রেক্ষিতে নারী-শিশু নির্যাতন ধারায় মামলা হয়। মামলাটিতে ৪ জন আসামী, ইতিমধ্যে দু’জনকে আমরা আটক করেছি। অন্যান্য আসামীদের গ্রেফতার এবং ভিকটিমকে উদ্ধারে অভিযান চলছে।

কয়েক মাস আগে একলাশপুরের ঘটনার রেশ কাটতে না কাটতে নতুন করে ঘটলো আরেক নির্মমতা। 
দেখুন ভিডিও :

এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি