ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৫৬, ১০ মার্চ ২০২১ | আপডেট: ২৩:৫৭, ১০ মার্চ ২০২১

ঠাকুরগাঁয়ে  পৃথক দু’টি দুর্ঘটনায় এক গৃহবধূ নিহত এবং এক ভ্যান চালকের পরিবার সর্বশান্ত হয়েছে। সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের উত্তর হাজিপুর গ্রামে বিদ্যুতায়িত হযে সুমি আক্তার (২৬)  নামে গৃহবধূ মারা গেছেন। 

মঙ্গলবার সন্ধ্যায় রাজমিস্ত্রি মিলন আক্তারের স্ত্রী সুমি আক্তার নিজ ঘরে লাইট জ্বালাবার সময় বেড সুইচে হাত দিতেই তিনি বিদ্যুৎস্পৃষ্টে  ঘটনাস্থলেই মারা যায়।

ওসি তানভিরুল ইসলাম জানান, এ ব্যাপারে একটি অস্বাভাবিক মৃত্যুমামলা রেকর্ড করা হয়েছে। এদিকে সদর পৌরসভাধীন তেলীপাড়া মহল্লায় ভয়াবহ অগ্নিকাণ্ডে বাবুল হোসেন নামে এক ভ্যান চালকের পরিবার সর্বশান্ত হয়ে পড়েছে।

ভ্যান চালক বাবুল হোসেন কান্নায় ভেঙ্গে পড়ে জানান, তিনি সারাদিন ভ্যান চালিয়ে ক্লান্তশ্রান্ত শরীর নিয়ে মঙ্গলবার রাত ১২টার দিকে ঘুমিয়ে পড়েন। বুধবার ভোররাতে আগুনের উত্তাপে ঘুম ভাঙ্গলে তিনি ও তার পরিবারের ছয়জন সদস্য তিনটি ঘর থেকে কোন রকম ভাবে প্রাণ নিয়ে বের হতে পারলেও ঘরে রাখা মেয়ের বিয়ের জন্য নগদ ২০ হাজার টাকাসহ সকল মালামাল পুড়ে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এতে তিনি পরিবার পরিজন নিয়ে সর্বশান্ত হয়ে পড়েছেন। এখন তিনি তার মেয়ের বিয়ের খরচের টাকা কোথায় পাবেন সেই চিন্তায় কিছু খেতে পারছেন না। 

স্থানীয় ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার ফাহমিদার হোসেন জানান, ভোরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি গাড়ি দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় দুইঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে বিদ্যুতের সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হলে দ্রুত তা ছড়িয়ে পড়েছে বলে ধারণা করা হয়।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি