ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ঠাকুরগাঁও জেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ঠাকুরগাঁও প্রতিনিধি  

প্রকাশিত : ২২:৪৮, ১৫ মার্চ ২০২১

ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। আজ সোমবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে কমিটির তালিকা জেলা কমিটির সভাপতি মু. সাদেক কুরাইশী ও সাধারণ দীপক কুমার রায়ের হাতে তুলে দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

২০১৯ সালে ৬ নভেম্বর মু. সাদেক কুরাইশীকে সভাপতি ও দীপক কুমার রায়কে সাধারণ সম্পাদক করে জেলা কমিটি ঘোষণা করা হয়। দলের সভাপতি শেখ হাসিনার নির্দেশক্রমে সোমবার ৭৫ সদস্যের কমিটি অনুমোদন করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

কমিটিতে সহসভাপতি হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান বাবলু, মো. আব্দুল মান্নান, এড. তোজাম্মেল হক মঞ্জু, সেলিনা জাহান লিটা, এড. ফজলুল হক, প্রবীর কুমার রায়, এড. শেখর কুমার রায়, মাহাবুবুর রহমান খোকন, এস. এম. এ মঈন, আক্তারুল ইসলাম, আলহাজ্জ আবু মোতালেব চৌধুরী। 

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন এড. আ.স.ম গোলাম ফারুক রুবেল, এড. মোস্তাক আলম টুলু ও মো. মনিরুজ্জামান জুয়েল। আইন বিষয়ক সম্পাদক এড. ইন্দ্রনাথ রায়, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. আশরাফুল হক চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক মো. জহিরুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. নজরুল ইসলাম স্বপন।
 
এড. নাসিরুল ইসলাম (নাসির) দপ্তর, বাবলুর রহমান (সুপ্রিয় বাবলু) ধর্মবিষয়ক, মোস্তাফিজুর রহমান রিপন প্রচার ও প্রকাশনা, মো. হাসান আলী বন ও পরিবেশবিষয়ক, এড. আলতাফুর রহমান খান বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক, আয়েশা সিদ্দিকা (তুলি) মহিলাবিষয়ক, বীর মুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হক মুক্তিযুদ্ধবিষয়ক, মো. মিজানুর রহমান চৌধুরী যুব ও ক্রীড়া, উপাদক্ষ্য মু. হাবীব আহমেদ উলুব্বী শিক্ষা ও মানবসম্পদ, এসএম শামসুজ্জামান দুলাল শিল্প ও বাণিজ্যবিষয়ক, মো. নজরুল ইসলাম (কমিশনার) শ্রমবিষয়ক, আশরাফুরজ্জামান মুক্তা সরকার সাংস্কৃতিক বিষয়ক, ডা. মহিদুল ইসলাম স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক। সাংগঠিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, মাজাহারুল ইসলাম সুজন ও সন্তোষ কুমার আগরওয়াল। উপ-দপ্তরে মো. নুরুল হক জুয়েল, উপ-প্রচার ও প্রকশনায় মো. আবু সাঈদ সোহেল, কোষাধক্ষ্য মো. বেলাল হোসেন। 

কমিটিতে সদস্য করা হয়েছে রমেশ চন্দ্র সেন এমপি, আলহাজ্জ দবিরুল ইসলাম এমপি, এমদাদুল হক (সাবেক এমপি) মির্জা রফিকুল ইসলাম, এড. আরুনাংশু দত্ত টিটো, মো. মোশারুল ইসলাম সরকার, অধ্যাপক সইদুল হক, মো. তাজ-উদ্দিন, মো. রেজানুল হক বিপ্লব, পার্থ সারথি সেন, আবু সাঈদ বাবু, মুক্তিযোদ্ধা কমান্ডার নগেণ কুমার পাল, অধ্যক্ষ জিয়াউল হাসান মুকুল, মোহাম্মদ আলী, মোহাম্মদ ইকরামুল হক ইকরাম, মো. মাসুদার রহমান বাবু, নুরুল ইসলাম, মো. রাজিউর রেজা খোকন চৌধুরী, উত্তম কুমার রায়, মোস্তফা আলম বুলু, পবারুল ইসলাম, মো. মেসের আলী, মো. হামিদুর রহমান, মো. নুরুল ইসলাম চেয়ারম্যান, দ্রৌপদী আগরওয়াল, গোলাম রব্বানী, মো. সফিকুল ইসলাম, সামিরুল রহমান জয় চৌধুরী, মো. ইফতেখারুল হক দ্রুব, মো. আব্দুল কাদের, মো. কসিরুল ইসলাম, আহসান হাবীব বুলবুল, এড. বাবু জাফর শামসুদ্দিন, মো. ববি আমিন চৌধুরী, এড. মোজাফ্ফর আহম্মেদ মানিক এবং এড. আবু হাসনাত বাবু।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি