ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

ভারতীয় কাস্টমস ও বিএসএফকে হিলি কাস্টমসের উপহার

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১৭, ২৫ মার্চ ২০২১

মুজিব জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে ভারতীয় কাস্টমস, বিএসএফ, বিজিবিকে মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে হিলি কাস্টমস কর্তৃপক্ষ। এসময় ভারতীয় কাস্টমস কর্তৃপক্ষও বাংলাদেশী কাস্টমসকে মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) সকাল ১১টায় হিলি কাস্টমসের উপকমিশনার সাইদুল আলম ও ভারতের হিলি কাস্টমসের সুপার সঞ্জিত কুমার দুদেশের কাস্টমসের পক্ষে মিষ্টি ও ফুল উপহার দিয়ে এই শুভেচ্ছা বিনিময় করেন। 

পরে হিলি কাস্টমসের পক্ষ থেকে বিএসএফ ও বিজিবিকেও মিষ্টি উপহার দেওয়া হয়। এসময় সেখানে বিজিবির হিলি আইসিপি চেকপোষ্ট কমান্ডার নায়েব সুবেদার ইয়াসিন আলী ও বিএসএফের চেকপোষ্ট কমান্ডার কে এল বিসওয়াশসহ দুদেশের কাস্টমস কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

হিলি কাস্টমসের উপকমিশনার সাইদুল আলম বলেন, মুজিব জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে ভারতীয় কাস্টমস, বিজিবি ও বিএসফকে মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়েছে। এসময় তারাও আমাদেরকে মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে। ভারতের সাথে আমাদের সম্পর্ক খুব আবেগঘন ও ঐতিহাসিক সম্পর্ক। মুক্তিযুদ্ধের সময় ভারতকে সবচেয়ে কাছে পেয়েছি বন্ধুপ্রতিম রাষ্ট্র হিসেবে। আজও পর্যন্ত তাদের সাথে আমাদের সম্পর্ক চমৎকার। 

তিনি আরও বলেন, সেই সম্পর্ককে অটুট রাখার স্বার্থে আজকে আমরা তাদেরকে মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছি। আমরা আশা করছি, এতে করে উভয়ের মাঝে সম্পর্ক আরও জোড়ালো হবে ও বন্দর দিয়ে আমদানি-রফতানি বৃদ্ধির পাবে। তাতে রাজস্বের পরিমাণও বাড়বে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি