ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

ধামইরহাটে ট্রাক চাপায় গৃহবধূর মৃত্যু

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩০, ৩০ মার্চ ২০২১

নওগাঁর ধামইরহাটে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী সারজিনা খাতুন (৩৬) নামে এক গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা সদরের টিএন্ডটির মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। একই ঘটনায় নিহতের স্বামী মহিদুল ইসলাম (৪৫) গুরুত্বর আহত হয়েছেন। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

এই ঘটনায় পুলিশ ঘাতক ট্রাক জব্দসহ ওই ট্রাকের চালক রুবেল হোসেন (৩৩) ও হেলপার মোবারক হোসেন (১৮)কে আটক করেছে। নিহত ও আহত দুজন জেলার মহাদেবপুর উপজেলা চকগোবিন্দ গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

পুলিশ জানায়, ঘটনার দিন মহিদুল ইসলাম ও তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেল যোগে ধামইরহাটের মঙ্গলবাড়ীতে আত্মীয় বাড়ী বেড়ানোর উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। ঘটনাস্থলে দ্রুতগামী একটি খালি ট্রাক মোটরসাইকেলকে চাপা দেয়। এতে সারজিনা খাতুন মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের পিছনে চাকায় পৃষ্ট হয়। এলাকার লোকজন স্বামী-স্ত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার সারজিনার মৃত্যু হয়। 

এদিকে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ঘাতক ট্রাকটি জব্দসহ ট্রাকের চালক ও হেলপারকে আটক করে। ট্রাকের চালক রুবেল হোসেন ও হেলপার মোবারক হোসেন চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর এলাকার  বাসিন্দা।
 
এ ব্যাপারে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো.আব্দুল মমিন বলেন,খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। ঘাতক ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে তিনি জানান।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি