ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১, || কার্তিক ৪ ১৪২৮

গুলিতে আহত প্যানেল চেয়ারম্যান গনির মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি 

প্রকাশিত : ২০:০৮, ১ এপ্রিল ২০২১

দূর্বৃত্তদের গুলিতে আহত রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান গনি মণ্ডল চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ইউনিয়ন পরিষদ সচিব তৈয়বুর রহমান।

বৃহস্পতিবার (১ এপ্রিল) বেলা ১১টা ৩৫ মিনিটে সাভারের এনাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

গতকাল বুধবার(৩১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় তার নিজ বাড়ির সামনে তিনি গুলি বৃদ্ধ হন। গুলি তার পেটের বাম পাশে বৃদ্ধ হয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

জানা গেছে, রাতে বাজার থেকে বাড়ি ফিরছিলেন ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান গনি মণ্ডল। সে সময় একদল দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি ছুড়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে তার অবস্থার অবনতি হলে রাত তিনটার দিকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বেলা ১১টা ৩৫ মিনিটে তিনি মারা যান।

উল্লেখ্য, গত ১৯ মার্চ রাতে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারমান আব্দুর রহমান মণ্ডলকে কুপিয়ে জখম করে দূর্বৃত্তরা। বতর্মানে তিনি ফরিদপুর মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি