ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

কুষ্টিয়ায় সৎ ভাইকে গলা কেটে হত্যা

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত : ১১:৫৯, ১১ এপ্রিল ২০২১

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে মাদক সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে ফামিদ (৪০) নামে এক মাদক কারবারীকে গলা কেটে হত্যা করেছে তার সৎ ভাই মিলন। 

রোববার (১১ এপ্রিল) সকাল সাড়ে ৭টায় উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন জামালপুর গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ফামিদ ওই গ্রামের আব্দুস ছাত্তার ওরফে নান্দু ডাকাতের ছেলে।

স্থানীয়রা জানান, সীমান্তের শীর্ষ মাদক চোরাকারবারী ও সন্ত্রাসী ফামিদ সকালে নিজ বাড়ির পাশে এনামুলের দোকানে বসে চান পান করছিল। এসময় পেছন থেকে সৎভাই মিলন ধারাল হাসুয়া দিয়ে তার গলায় কোপ দিলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তার মৃত্যু নিশ্চিত করে মিলন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। 

খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ফামিদের লাশ উদ্ধার করে।

দৌলতপুর থানার ওসি (তদন্ত) শাহাদত হোসেন জানান, নিহত ফামিদ খারাপ প্রকৃতির লোক ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাদক ব্যবসা সংক্রান্ত বিরোধের জের ধরে তাকে হত্যা করেছে সৎভাই মিলন। ঘটনাটি তদন্ত করা হচ্ছে এবং মিলনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হচ্ছে।

উল্লেখ্য, ভারতে ১৪ বছর কারাভোগের পর ২০১৯ সালে দেশে ফিরে আসেন ফামিদ। দেশে ফিরে মাদক ব্যবসা ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িয়ে পড়ে সে। এছাড়াও তার বিরুদ্ধে একাধিক ধর্ষণের অভিযোগ রয়েছে। 

এ নিয়ে পরিবারের লোকজন ও এলাকাবাসী অতীষ্ট ছিল। তাকে ধরতে পুলিশ একাধিকবার সীমান্তে অভিযান চালিয়েও ব্যর্থ হয়। 
এএইচ/এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি