ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

কাঠালিয়ায় ডায়রিয়ায় কৃষকের মৃত্যু

 ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৩১, ২০ এপ্রিল ২০২১

ঝালকাঠির কাঠালিয়া উপজেলার বাঁশবুনিয়ায় ডায়রিয়ায় আক্রান্ত হয়ে মানিক বেপারী (৪৭)  নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে আমুয়া এলাকার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তির পর তার মৃত্যু হয়। কৃষক মানিক বেপারী উপজেলার বাঁশবুনিয়া গ্রামের খবির উদ্দিনের ছেলে।

পরিবারের সদস্যরা জানায়, সোমবার বাড়ীতে থাকা অবস্থায় সে ডায়রিয়ায় আক্রান্ত হয়। গ্রামের বাড়ী থেকে সেদিনই আনতে না পারায় মঙ্গলবার সকালে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ভর্তির পর দুই ঘন্টার ব্যবধানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য নকিরুল ইসলাম জানান, ডায়রিয়ায় আক্রান্ত হওয়ার পর তাকে হাসপাতালে নিতে অনেকটা বিলম্ব হওয়ায় মানিক বেপারীকে বাঁচানো সম্ভব হয়নি। স্বজনরা জানায় যে ডায়রিয়ায় আক্রান্ত হয়েই মানিক বেপারীর মৃত্যু হয়েছে। 

এ ব্যাপারে আমুয়া হাসপাতালের আবাসিক চিকিৎসক মিজানুর রহমান জানান, ডায়রিয়ায় আক্রান্ত হওয়ার পর চিকিৎসার জন্য হাসপাতালে আনতে বিলম্ব হওয়ায় মানিক বেপারীর অবস্থা এক প্রকার সংকটাপন্ন ছিলো। এ ছাড়াও তার হার্টেও সমস্যা ছিলো। তাই ডায়রিয়ায় আক্রান্ত মানিক বেপারীর হার্টস্ট্রোক করে মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 

মঙ্গলবার আছর নামাজবাদ মানিক বেপারীকে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
কেআই//


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি