ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

এবার বদলি ব্রাহ্মণবাড়িয়ার এএসপি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২৫, ২৮ এপ্রিল ২০২১

হেফাজতে ইসলামের চালানো তাণ্ডবের এক মাস পর গত সোমবার ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মো. আবদুর রহিমকে রংপুরে বদলি করা হয়। এর একদিন পর জেলা পুলিশের বিশেষ শাখার (এসবি) জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) আলাউদ্দিন চৌধুরীকেও বদলি করা হলো।

মঙ্গলবার (২৮ এপ্রিল) বিকেলে তাকে ব্রাহ্মণবাড়িয়া থেকে সিলেট রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) বদলি করে আদেশ জারি করে পুলিশ সদর দফতর। এর আগে সোমবার বিকেলে সদর মডেল থানা ওসি আবদুর রহিমকে রংপুর রেঞ্জে সংযুক্ত করে বদলির আদেশ দেওয়া হয়।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন জানান, এটি নিয়মিত বদলি। তবে বুধবারের (২৮ এপ্রিল) মধ্যেই তাকে (আলাউদ্দিন চৌধুরী) ব্রাহ্মণবাড়িয়া থেকে বিদায় নিতে হবে। 

প্রসঙ্গত, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা। এ সময় জেলা সদরের পুলিশ সুপারের কার্যালয়, সদর থানার ২ নম্বর ফাঁড়ি, সিভিল সার্জনের কার্যালয়, জেলা পরিষদ কার্যালয়, পৌরসভা কার্যালয়, সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গন, সদর উপজেলা ভূমি অফিস ও জেলা গণগ্রন্থাগারসহ সরকারি-বেসরকারি শতাধিক স্থাপনায় ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়। 

এসব ঘটনায় ৫৬টি মামলা করা হয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি