ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

নোয়াখালীতে কিশোরী গণধর্ষণের শিকার, থানায় মামলা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ০০:৩৪, ১ মে ২০২১

নোয়াখালীর সোনানাইমুড়ীতে এক কিশোরীকে (১৪) গণধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। শুক্রবার (৩০ এপ্রিল) দুপুর ২টার দিকে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়। গতকাল বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে উপজেলার পশ্চিম বজরা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পশ্চিম বজরা গ্রামের এক রিকশা চালকের কিশোরী মেয়ে (১৪), বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে ওই গ্রামের একটি দোকানে মোবাইল মিনিট কার্ড কিনতে যায়। দোকান থেকে ফেরার পথে একই গ্রামের বাকের মিয়ার বখাটে ছেলে আবদুর রব তার গতিরোধ করে রাস্তায় দাঁড় করিয়ে রাখে। পরে পশ্চিম বজরা গ্রামের বাচ্চু মিয়ার ছেলে রিপা, এসে উভয়ে তার মুখে গামছা পেঁছিয়ে কাচারী স্কুলের পাশে ধান ক্ষেতে নিয়ে যায়। একই গ্রামের সেরু মিয়ার পুত্র সালা উদ্দিন, এ ঘটনা পাহারা দেয়। আর বখাটে আবদুর রব ও রিপা তাকে পালাক্রমে ধর্ষণ করে। পরে কিশোরী বাড়ীতে এসে বিষয়টি তার পরিবারের সদস্যদেরকে জানায়।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) গিয়াস উদ্দিন জানান, ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতেই কিশোরীর মা বাদী হয়ে অভিযুক্ত ৩জনকে আসামি করে সোনাইমুড়ী থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করে। আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চালচ্ছে পুলিশ।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি