ঢাকা, বুধবার   ২৮ জুলাই ২০২১, || শ্রাবণ ১২ ১৪২৮

পাবনায় ১ হাজার শ্রমিককে আর্থিক সহায়তা প্রদান

পাবনা প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৫২, ১ মে ২০২১

পাবনায় মহান মে দিবসে করোনাকালীন সময়ে এক হাজার বাস শ্রমিককে আর্থিক সহায়তা দিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সাংসদ গোলাম ফারুক প্রিন্স।
 
শনিবার দুপুরে পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পাবনার বাস মোটর শ্রমিকদের প্রত্যেককে ৫'শ টাকা করে নগদ টাকা  সহায়তা দেয়া হয়। সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এর ব্যক্তিগত তহবিল থেকে এ আর্থিক সহায়তা দেয়া হয়।
 
এসময় উপস্থিত ছিলেন, পাবনা বাস শ্রমিক সমিতির আহবায়ক ও পাবনা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগ নেতা  কামিল হোসেন, সরদার মিঠু আহমেদ, পৌর আওয়ামী লীগ কামরুজ্জামান রকি, বাস শ্রমিক সমিতির সাবেক সভাপতি ফিরোজ হোসেন, শ্রমিক নেতা জীবন কুমার, শ্রমিকনেতা মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম রফিক, জেলা জাতীয় শ্রমিক লীগের অর্থ সম্পাদক হান্নান মুন্সী প্রমূখ।  

সাংসদ গোলাম ফারুক প্রিন্স বলেন, সারা বিশ্ব করোনার প্রার্দুভাবে র্জজরিত। এর মধ্যে নিন্ম আয়ের মানুষগুলো কষ্টে আছে বিশেষ করে বাস শ্রমিকরা। তাদের কথা বিবেচনা করে প্রতিনিয়ত সাধ্যমত আর্থিক সহায়তা করেছি। গবীর দুস্থ মানুষের কথা বিবেচনা করে সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। মে দিবস শ্রমিকদের জন্য একটি বিশেষ দিন এই জন্য আজকে বাস শ্রমিকদের সহায়তা করা হলো। 
কেআই// 
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি