ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

চুয়াডাঙ্গায় শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:০৫, ২ মে ২০২১

চুয়াডাঙ্গায় বাস-পরিবহন শ্রমিকদের জন্য মানবিক সহায়তা কর্মসুচির আওতায় ৩৫০ জন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ রোববার বেলা ১১টায় শহরের ভিজে স্কুল ফুটবল মাঠে প্রধান অতিথি চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন বাস পরিবহন শ্রমিকদের হাতে মানবিক সহায়তা তুলে দেন।

এসময় প্রত্যেককে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পিঁয়াজ, ১লিটার সয়াবিন তেল , ১ কেজি চিনি,১ প্যাকেট সেমাই ও  ১ কেজি মশুরীর ডাল মানবিক সহায়তা হিসেবে প্রদান করা হয়।   

সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। বিশেষ অতিথি ছিলেন  অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মনিরা পারভীন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাজিয়া আফরিন, অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক , চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক ও  সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন,সাংগঠনিক সম্পাদক মুন্সী আলমগীর হান্নান,চুয়াডাঙ্গা জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি মঈনউদ্দিন মুক্তা।

এ সময় আরও  উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ মো: ফকরুল ইসলাম খান,চুয়াডাঙ্গা জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন এর সভাপতি এম জেনারেল ইসলাম,সাধারন সম্পাদক রিপন মন্ডল।

বিতরণকালে জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে লকডাউনে মানুষের বেঁচে থাকার সহযোগিতার জন্য প্রধানমন্ত্রী মানবিক সহায়তা পাঠিয়েছেন। আপনাদের মাঝে সেগুলো বিতরণ করা হলো। 

প্রধান অতিথি চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য ও চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন বলেন, করোনার মহামারীতে সংক্রমণ রোধে দেশের সকল সেক্টরে গণপরিবহন বন্ধ রাখা হয়েছে। পরিবহন শ্রমিকরা পরিবার নিয়ে যাতে কষ্টে না থাকে সে জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসেবে শ্রমিকদের জন্য এ খাদ্য সহায়তা প্রদান করলো। যদি সমস্যা হয় তাহলে পুনরায় তাদেরকে সহায়তা দেয়া হবে। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি