ঢাকা, রবিবার   ১৪ জুলাই ২০২৪

রাসিকের ঈদ উপহার পাচ্ছে ২০ হাজার পরিবার

রাজশাহী অফিস

প্রকাশিত : ১৬:০২, ৩ মে ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে রাজশাহী নগরীতে বসবাসরত দুস্থদের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রীর বিশেষ প্যাকেজ বিতরণ শুরু হয়েছে। 

সোমবার (৩ মে) দুপুরে শহীদ কামারুজ্জামান ও জাহানারা জামান ফাউন্ডেশনের উদ্যোগে পিটিআই মাঠে খাদ্য সামগ্রী বিতরণ করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। প্রথম দিন নগরীর ১, ২, ৪ ও ৮ নম্বর ওয়ার্ডের ১২শ’ পরিবারকে এই ঈদ উপহার দেয়া হয়। 

এ সময় মেয়র লিটন বলেন, করোনাকালীন এই সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে রাজশাহীতে কর্মহীন, গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। আমার পিতা শহীদ এএইচএম কামারুজ্জামান ও মাতা জাহানারা জামান ফাউন্ডেশনের মাধ্যমে বিভিন্ন খাদ্য সামগ্রীর বিশেষ প্যাকেজ বিতরণ করা হচ্ছে। আগামী কয়েকদিন ধরে এটি নগরীর সকল ওয়ার্ডে বিতরণ করা হবে।

ঈদ উপহারের এই বিশেষ প্যাকেজে রয়েছে আট কেজি চাল, এক কেজি পোলাউর চাল, দুই কেজি ডাল, এক লিটার সয়াবিন তেল, এক কেজি চিনি ও এক প্যাকেট সেমাই। নগরীর ২০ হাজার পরিবারকে এই খাদ্য সামগ্রী দেয়া হবে।

এ সময়ে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন ও আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক এ্যাড আসলাম সরকার, রাজপাড়া থানা আওয়ামী লীগ সভাপতি হাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, রাসিকের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী প্রমুখ।
এএইচ/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি