ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

মুনিয়া হত্যার বিচার দাবিতে কুমিল্লায় মানববন্ধন

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫৫, ৫ মে ২০২১

মোশারাত জাহান মুনিয়ার হত্যাকারীদের আটক ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধনের আয়োজন করে কুমিল্লা মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড।

বুধবার (৫ মে) সকালে কুমিল্লা নগরীর কান্দিরপাড় টাউনহলের সামনে আয়োজিত মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে যোগদান করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার। এছাড়া মানববন্ধনে কুমিল্লা জেলা ও নগরীর বিভিন্ন সংগঠন ব্যানার নিয়ে অংশগ্রহণ করে। 

মানববন্ধনে অংশগ্রহণকারী বক্তারা বলেন, মুনিয়াকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তারা।

এসময় বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর আহ্বায়ক তাহসিন বাহার সুচনা, কুমিল্লা মহানগর যুবলীগের আহ্বায়ক আবদুল্লা আল মাহমুদ সহিদ, আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল, ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম জুয়েল, ২নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ছাদেকুর রহমান পিয়াস, মহানগর ছাত্রলীগের আহ্বায়ক আবদুল আজিজ সিহানুক সহ আরও অনেকে। 
এএইচ/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি