ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

আমগাছে ঢিল ছোড়া নিয়ে সংঘর্ষ, নিহত ১

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১১:২৮, ৯ মে ২০২১

মাদারীপুর জেলার শিবচরে আম গাছে ঢিল ছোড়া নিয়ে দুইপক্ষের সংঘর্ষে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক রাকিব খালাসি (২৪)কে প্রথমে কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা, পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

শনিবার (৮ মে) রাত নয়টার দিকে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের আর্য্য দত্তপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে দত্তপাড়া এলাকার বেপারীকান্দি গ্রামের ফারুক খালাসীর ছেলে তাওসিফ (১২) পাশ্ববর্তী মঙ্গল হাওলাদারের আমগাছে ঢিল ছুড়ে। এ নিয়ে বিকেলে কথা কাটাকাটি হয়। ওই সূত্র ধরে রাত ৮টার দিকে মঙ্গল হাওলাদারসহ ৮-১০ জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাওসিফদের বাড়িতে হামলা চালায়। 

এ সময় তাওসিফের মা রুবি বেগমকে (৪৫) মারধর করে। বাঁধা দিতে গেলে তাওসিফের ভাই রাকিব খালাসীকে তুলে নিয়ে পাশের কলাবাগানে নিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। প্রতিবেশীরা এগিয়ে আসলে তারাও আঘাতপ্রাপ্ত হন। এর মধ্যে কালু মিয়া (৩৭), সাবিনা বেগম (৩২) এবং উর্মি বেগম (তৃতীয় লিঙ্গ) আহত হন।

আহতদের উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাকিব ও তার মা রুবি বেগমকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে রাত সাড়ে ১১টায় রাকিবের মৃত্যু হয়।

শিবচর থানার পরিদর্শক (তদন্ত) মো. আমির হোসেন সেরনিয়াবাত বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি