ঢাকা, শুক্রবার   ০৩ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ১৮ ১৪২৮

আলমসাধুতে গানের তালে নাচানাচি, পড়ে প্রাণ গেল যুবকের

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১০:৫৭, ১৫ মে ২০২১

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় গান বাজিয়ে নাচানাচি করার সময় চলন্ত আলমসাধু (শ্যালোইঞ্জিন চালিত যান) থেকে পড়ে মাসুদ রানা (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৪ মে) সন্ধ্যায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

নিহত মাসুদ রানা আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়া গ্রামের আইয়ুব মালিতার ছেলে। পেশায় কৃষক মাসুদ তিন বছর বয়সী একটা মেয়ের বাবা।

স্থানীয়রা জানান, ঈদের দিন সকালে একটি আলমসাধুযোগে সাউন্ড সিস্টেমে গান বাজিয়ে মেহেরপুরের মুজিবনগরে বেড়াতে যান মাসুদ রানাসহ গ্রামের বেশ কিছু যুবক। বিকেলে ফেরার পথে আলমডাঙ্গার আবুল হোসেন পার্কের সামনে পৌঁছালে গানের তালে নাচানাচি শুরু করেন তারা। এসময় অসাবধানতাবশত চলন্ত আলমসাধু থেকে সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন মাসুদ। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যান তিনি।

নিহত মাসুদের বাবা আইয়ুব মালিতা জানান, মাসুদ কৃষিকাজ করতো। তার তিন বছরের একটি মেয়েও আছে। শুক্রবার রাত ১১টায় জানাজা শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. কুদরত-ই-খোদা বলেন, মাথায় প্রচণ্ড আঘাত লাগায় অতিরিক্ত রক্তক্ষরণ হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবীর জানান, এ বিষয়ে থানায় এখন পর্যন্ত কেউ কিছু জানায়নি। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি