ঢাকা, সোমবার   ২৬ জুলাই ২০২১, || শ্রাবণ ১১ ১৪২৮

অস্ত্রের মুখে জিম্মি করে সাসেক প্রকল্পের বেজ ক্যাম্পে ডাকাতি

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১১:৫০, ১৫ মে ২০২১

আহত চার নিরাপত্তা কর্মী

আহত চার নিরাপত্তা কর্মী

গাজীপুরের কালিয়াকৈরের সুত্রাপুর এলাকায় সাসেক সড়ক উন্নয়ন প্রকল্প-২ এর ঠিকাদার প্রতিষ্ঠান আব্দুল মোনায়েম লিমিটেড-এর বেজ ক্যাম্পে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার (১৪ মে) রাতে ডাকাত দল বেজ ক্যাম্পে প্রবেশ করে নিরাপত্তা কর্মীদের অস্ত্রের মুখে জিম্মি করে একটি কক্ষে হাত-পা বেঁধে রেখে  মালামাল লুট নেয়। এসময় নিরাপত্তা কর্মীরা দুই ডাকাতকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে।

পুলিশ ও নিরাপত্তাকর্মীরা জানায়, শুক্রবার রাতে ২০/২৫ জনের একদল ডাকাত ক্যাম্পের ভিতরে প্রবেশ করে। পরে অস্ত্রের মুখে জিম্মি করে একটি কক্ষে নিরাপত্তা কর্মীদের আটকে রাখে। ক্যাম্পে থাকা বৈদ্যুতিক মটার, ট্রান্সফরমার, গাড়ীর ব্যাটারীসহ মালামাল একটি ট্রাকে ভর্তি করে লুট করে পালিয়ে যায়। 

বাকীরা পালিয়ে গেলেও নিরাপত্তাকর্মীরা দুই ডাকাতকে আটক করে গণপিটুনি দেয়। এসময় ডাকাতদের ধস্তাধস্তি ও ছুরিকাঘাতে ৫ নিরাপত্তাকর্মী আহত হয়। আহতদের স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আটক দুই ডাকাত সদস্যকে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদ্দিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুই ডাকাতকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি