ঢাকা, বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১, || অগ্রাহায়ণ ২৪ ১৪২৮

সিদ্ধিরগঞ্জে অতিরিক্ত মদ্যপানে তরুণীর মৃত্যু, আটক ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০০, ১৫ মে ২০২১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অতিরিক্ত মদ্যপানে রুমা আক্তার নামে এক গার্মেন্টসকর্মী তরুণীর মৃত্যু হয়েছে। তার লাশ উদ্ধার করেছে পুলিশ। 

এসময় টুম্পা আক্তার নামে নারীকে আটক করা হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার সকালে সদর উপজেলার পাঠালটুলি এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত রুমা আক্তার (১৭) কুমিল্লা জেলার দেবিদ্বার থানার গনেশপুর গ্রামের আব্দুর রহিমের মেয়ে ও সিদ্ধিরগঞ্জের নয়া আটি মুক্তিনগর এলাকায় মাকে নিয়ে ভাড়া থাকতো। স্থানীয় একটি পোশাক কারখানা হেলপার হিসেবে কর্মরত ছিলো। 

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মশিউর রহমান জানান, ঈদের দিন রাতে আইলপাড়া এলাকায় জিতুর ড্যান্স একাডেমিতে তারা মদ্য পান করে। পরে সেখান থেকে রুমাকে পাঠানটুলি এলাকায় টুম্পার ভাড়া বাসায় নিয়ে যায়। সেখানে রুমা অসুস্থ হয়ে পড়ে। ভোর ৪টার দিকে রুমার মায়ের ফোনে টুম্পা ফোন দিয়ে জানায় সে অসুস্থ। তার অবস্থা খারাপ। পরে সকালে তাকে সিএনজি ভাড়া করে হাসপাতালে নিয়ে যায় সেখানে চিকিৎসক তাকে মৃত বলে জানায়। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত মদ্যপানে মৃত্যু হতে পারে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি