ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

২৬ দিন পর কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন

কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫২, ১৭ মে ২০২১

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় দাফনের ২৬ দিনপর ময়নাতদন্তের জন্য গৃহবধূ শিলার (৩২) লাশ উত্তোলন করা হয়েছে। সোমবার (১৭ মে) দুপুরে ডিসি কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ বনি আমীনের উপস্থিতিতে থানা পুলিশ পারিবারিক কবরস্থান থেকে লাশ উত্তোলন করে। 

পরে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত গৃহবধূ শিলা বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া গ্রামের আসাদ মুন্সী ওরফে উজ্জলের স্ত্রী। 

মামলার তদন্তকারী কর্মকর্তা কুমারখালী থানার উপপরিদর্শক (এসআই) পীযুষ কান্তি কর্মকার বলেন, লাশ দাফনের ৬ দিন পর শিলার ভাই আব্বাস মিয়া থানায় অভিযোগ করেন। পরে কোর্টের নির্দেশে থানায় গত ৪ মে মামলা রুজু হয়। পুলিশ তদন্তের স্বার্থে লাশটি ময়নাতদন্তের জন্য জেলা ম্যাজিস্ট্রেটের কাছে আবেদন করে। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত কবর থেকে লাশ উত্তোলনের নির্দেশ দেন।

এ বিষয়ে নিহতের বড় ভাই ও মামলার বাদী আব্বাস মিয়া বলেন, ১৪ বছর আগে উজ্জলের সাথে বোনের বিয়ে দেই। বিয়ের পর থেকেই যৌতুকের টাকা ও সেনাবাহিনীর চাকুরীর জন্য বোনকে ওরা শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিল। যৌতুকের টাকা না পেয়েই ওরা বোনকে গত ১৯ এপ্রিল দুপুরে হত্যা করে এবং ২০ এপ্রিল সকাল ৯টায় বাঁশগ্রাম বাজার সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি