ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৪ ১৪২৮

চোলাইমদ তৈরি ও বিক্রির অপরাধে ৬ মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৭, ২০ মে ২০২১

নাটোরের গুরুদাসপুরে চোলাইমদ তৈরি, সংরক্ষণ ও বিক্রির অপরাধে ৬ মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব। পরে তাদেরকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে প্রত্যেককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ডসহ জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট গুরুদাসপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আবু রাসেল আটককৃত মাদক ব্যবসায়ীদের দণ্ডদেশ দিয়ে কারাগারের প্রেরণের নির্দেশ দেন।

সিপিসি-২, র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পাণী কমান্ডার এএসপি মির্জা সালাউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, আজ বৃহস্পতিবার সকালে গুরুদাসপুর উপজেলার মহারাজপুর গজেন্দ্র চাপিলা গ্রাম এলাকায় অভিযান চালিয়ে ৪২০ লিটার চোলাইমদসহ শ্রী খিদা (২৫), রাবেন পাহান (১৮), সুরেশ পাহান (৪০), রুবেল পাহান (২১), মোঃ সোহেল আলী (২৭) ও মোঃ রাফিন (২৫)কে আটক করা হয়। 

আটককৃতদেরকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আবু রাসেলের সামনে হাজির করা হলে বিচারক আটককৃতদের মধ্যে খিদা, রাবেন পাহান, সুরেশ পাহান ও রুবেল পাহানকে ৬ মাসের কারাদণ্ডসহ ২শ’ টাকা করে জরিমানা এবং অপর দু’জন সোহেল আলী ও রাফিনকে ২ মাস করে কারাদণ্ড ও ৫শ’ টাকা জরিমানা করেন। 

পরে আদালতের নির্দেশে জব্দকৃত আলামত ধ্বংস করাসহ আটককৃতদের নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি