ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

কাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে দু’জনকে কুপিয়ে জখম করার অভিযোগ 

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:০৪, ২৭ মে ২০২১

নোয়াখালীর কোম্পানীগঞ্জে কোনোভাবেই থামছে না সংঘাত। গতকাল বুধবার (২৬ মে) রাতে বসুরহাট পৌরশহরে ছাত্রলীদের সাবেক দুই নেতাকে কুপিয়ে জখম করার অভিযোগ ওঠেছে আবদুল কাদের মির্জা অনুসারীদের বিরুদ্ধে। 

আহতরা হচ্ছেন- কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জায়দল হক কচি ও চরফকিরা ইউনিয়ন ছাত্রলীগের সবাকে সভাপতি আনোয়ার হোসেন লিটন। তারা দু’জন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের অনুসারী। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার রাত ১০টার দিকে বসুরহাট বাজারের একটি ওষুধের দোকানে বসা অবস্থায় কচি ও লিটনের উপর অতর্কিত হামলা চালায় মেয়র আবদুল কাদের মির্জার অনুসারী শিহাব, ওয়াসিম, মাসুদসহ ২৫-৩০ জনের একটি অস্ত্রধারী দল। এ সময় তারা দু’জনকে কুপিয়ে জখম করে। পরে হামলাকারীরা দোকান ভাঙচুর করে চলে যায়। 

খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 

তাদেরকে আজ বৃহস্পতিবার (২৭ মে) ভোরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এ বিষয়ে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। 

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কচিসহ দু’জনকে তাদের প্রতিপক্ষ গ্রুপের লোকজন কুপিয়ে আহত করে। তবে এ বিষয়ে কেউ এখনও মামলা করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানান তিনি। 

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি