ঢাকা, সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১, || আশ্বিন ৪ ১৪২৮

নাটোরে করোনায় মৃত্যু ডিসি অফিসের অফিস সহকারীর

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১০:২৩, ৩০ মে ২০২১

নাটোর কালেক্টরেট অফিসের সংস্থাপন শাখার অফিস সহকারী অপুর্ব কুমার পাইন (৫৭)। তিনি করোনা সংক্রমিত হয়ে শনিবার রাতে নাটোর সদর হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

কালেক্টরেট অফিস সূত্রে জানা যায়, সংস্থাপন শাখার অফিস সহকারী অপুর্ব কুমার পাইন গত মঙ্গলবার নমুনা পরীক্ষার পর তার করোনা পজেটিভ রেজাল্ট আসে। এ অবস্থায় স্বাস্থ্য বিভাগের পরামর্শে তিনি তার বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে ছিলেন। 

তার অবস্থা খারাপ হলে শনিবার রাত ১১টার দিকে তাকে নাটোর সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টা ৪০ মিনিটে তার মৃত্যু হয়। নাটোর কালেক্টরেট কর্মচারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক রথিন চন্দ্র মণ্ডল অপুর্ব পাইনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
 
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, আজ রোববার সকালে কাশিমপুর শশ্মানে স্বাস্থ্যবিধি মেনে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়।

এদিকে জেলা প্রশাসক মো: শাহরিয়াজ কালেক্টরেট অফিসের সংস্থাপন শাখার অফিস সহকারী অপুর্ব কুমার পাইনের আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়া শোক জ্ঞাপন করেছেন নাটোর কালেক্টরেট অফিসের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম রাব্বী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাদিম সারোয়ার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আশরাফুল ইসলাম। 

এছাড়া জেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কালেক্টরেট কর্মচারী কল্যাণ সমিতির নেতৃবৃন্দও শোক প্রকাশ করেন।

এএইচ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি