ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বেগমগঞ্জে ২৫ দোকান পুড়ে ছাই

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১২:৫০, ৩০ মে ২০২১

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শনিবার রাত সাড়ে ১১টায় আগুনে ২৫টি দোকানের মূল্যবান মালামাল পুড়ে অন্তত অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের। তবে এ সময় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১১টার দিকে মধ্য বাজারের আকবরের কসমেটিকস দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে আগুন পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। এসময় বাজারে উপস্থিত লোকজন আগুন নিয়ন্ত্রণ করতে এগিয়ে আসে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। 

খবর পেয়ে চৌমুহনী ও মাইজদী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু তার আগে আগুন দ্রুত চারপাশে ছড়িয়ে পড়ায় বাজারের মুদি, কসমেটিকস, ফার্মেসী, চা দোকানসহ অন্তত ২৫টি দোকান পুড়ে যায়। 

এতে দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল পুড়ে অন্তত অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে। কয়েকটি দোকান থেকে কিছু মালামাল উদ্ধার করা হলেও বেশির ভাগই পুড়ে গেছে।

চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জহিরুল ইসলাম বলেন, খবর পেয়ে চৌমুহনী ও মাইজদী স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় আড়াই ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি